চাঁদপুর, শনিবার ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬, ১৫ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। বল, 'তোমরা যে মৃত্যু হইতে পলায়ন কর, সেই মৃত্যু তোমাদের সহিত অবশ্যই সাক্ষাৎ করিবে। অতঃপর তোমরা প্রত্যানীত হইবে অদৃশ্য ও দৃশ্যের পরিজ্ঞাতা আল্লাহর নিকট এবং তোমাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা তোমরা করিতে।'


 


assets/data_files/web

সময় একটা বৃত্তের মতো আমাদের চারিদিকে ঘোরে। -জন হে উড।


 


 


যারা শিক্ষা লাভ করে এবং তদানুযায়ী কাজ করে, তারাই প্রকৃত বিদ্বান।


 


ফটো গ্যালারি
ডেলেরবাজার সমাজকল্যাণ সংঘের আত্মপ্রকাশ অনুষ্ঠান
হাইমচরে দুঃস্থদের মাঝে ঢেউটিন ও সেলাই মেশিন
হাইমচর ব্যুরো
১৭ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


একতা-সততা-সহযোগিতা এ শ্লোগান নিয়ে হাইমচর উপজেলার দক্ষিণ নয়ানী ডেলেরবাজারে একঝাঁক মেধাবী শিক্ষার্থী, চাকুরিজীবী ও ব্যবসায়ীদের নিয়ে মানব সেবার উদ্দেশ্যে গঠিত ডেলেরবাজার সমাজকল্যাণ সংঘের উদ্যোগে দুঃস্থদের মাঝে ঢেউটিন, সেলাই মেশিন ও ছাগল ক্রয়ের জন্যে নগদ অর্থ প্রদান করা হয়েছে।



গত বুধবার সকাল ১০টায় বাজাপ্তী রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে উক্ত সংঘের আত্মপ্রকাশ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের আহ্বায়ক আল-আমিন রাসেলের সভাপতিত্বে এবং কাউছার আহমেদ ও ইসমাইল হোসেনের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক আঃ রহমান রিয়াদ। সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য এবং গুরুত্ব তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা প্রভাষক মোঃ মহিব উল্লাহ মহিব ও সদস্য সচিব মাওঃ আঃ রহিম। আরো বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও বাজাপ্তী উবির সভাপতি হাজী মোঃ আলি গাজী, স্থানীয় সমাজসেবক ও শিক্ষক জয়নাল আবেদীন মাস্টার, মোঃ মাসুদুর রহমান গাজী, সমাজসেবক মাওঃ মোঃ তৈয়বুর রহমান, আঃ হান্নান গাজী প্রমুখ। অনুষ্ঠানে সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহিম, সদস্য শাহাদাত হোসেন রিপনসহ সংগঠনের সকল স্তরের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে অতিথিবৃন্দ ৬জন দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন, সেলাই মেশিন ও ছাগল ক্রয়ের জন্যে নগদ অর্থ প্রদান করেন। আগামী দিনে সামাজিক উন্নয়নসহ সমাজের দুঃস্থ অসহায়দের মাঝে সকল ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন সংগঠনের আহ্বায়ক আল-আমিন রাসেল।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪২০২৪৪
পুরোন সংখ্যা