চাঁদপুর, শনিবার ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬, ১৫ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। কাফিররা ধারণা করে যে, উহারা কখনও পুনরুত্থিত হইবে না। বল, 'নিশ্চয়ই হইবে, আমার প্রতিপালকের শপথ! তোমরা অবশ্যই পুনরুত্থিত হইবে। অতঃপর তোমরা যাহা করিতে তোমাদিগকে সে সম্বন্ধে অবশ্যই অবহিত করা হইবে। ইহা আল্লাহর পক্ষে সহজ।'


 


 


assets/data_files/web

একজন জ্ঞানী এবং ভালো লোক কখনো হতাশায় ভোগে না।


-ক্যারয়িাস ম্যক্সিমাস।





 


 


যারা ধনী কিংবা সবলকায়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর ইসলামিক ফাউন্ডেশনের সহস্রাধিক কেন্দ্রে শোক দিবস পালন
স্টাফ রিপোর্টার
১৭ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ইফার সহস্রাধিক কেন্দ্রে কোরআন খতম, আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৫ আগস্ট বৃহস্পতিবার সকালে ইফার অধীনে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা ১২৩৬টি কেন্দ্রে কোরআন খতম এবং জেলার মসজিদগুলোতে বাদ জোহর মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া চাঁদপুর জেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিষ্ঠিত ১৭টি দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসায় জাতীয় শোক দিবস পালন করা হয়।



ইফার জেলা কার্যালয়ের উদ্যোগে চাঁদপুর শহরের ডিসি অফিস সংলগ্ন বায়তুল আমান জামে মসজিদে মিলাদ-কিয়াম ও দোয়া মোনাজাত করেন জেলা জাতীয় ইমাম সমিতির সভাপতি ও মসজিদের খতিব মাওঃ মোঃ সাইফুদ্দিন খন্দকার। এতে সভাপতিত্ব করেন ইফার উপ-পরিচালক মোঃ খলিলুর রহমান। প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ইফার পরিসংখ্যান বিভাগের উপ-পরিচালক খালিদ সাইফুল্লাহ। উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ আহসান হাবীব, মসজিদ কমিটির সভাপতি মাওঃ মোঃ দেলোয়ার হোসেন শেখ, বিশিষ্ট ব্যবসায়ী মাওঃ আবু জার গিফারী, কমিউনিটি পুলিশিং জিটি রোড মহল্লা কমিটির সহ-সভাপতি মোঃ নাদিম হোসেন, মোঃ মিজানুর রহমান ডাক্তারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে উপস্থিত সকলের মাঝে তবররুক বিতরণ করা হয়।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৭৬০৬৭
পুরোন সংখ্যা