চাঁদপুর, শনিবার ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬, ১৫ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭। কিন্তু উহারা উহাদের হস্ত যাহা অগ্রে প্রেরণ করিয়াছে উহার কারণে কখনও মৃত্যু কামনা করিবে না। আল্লাহ যালিমদের সম্পর্কে সম্যক অবগত।


 


assets/data_files/web

অতি মাত্রায় বিশ্রাম আপনা থেকেই বেদনাদায়ক হয়ে উঠে। -হোমার।


 


 


নামাজ যাহাকে অসৎ কাজ হইতে বিরত রাখে না তাহার নামাজ নামাজই নহে; কারণ উহা তাহাকে খোদার নিকট হইতে দূরে রাখে।


ফটো গ্যালারি
ইতিহাসের ঘৃণ্য অধ্যায় সপরিবারে জাতির জনককে হত্যা
----------মেয়র আ.স.ম. মাহবুব-উল-আলম লিপন
কামরুজ্জামান টুটুল
১৭ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ইতিহাসের ঘৃণ্যতম হত্যাকা- হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধুকে সপরিবারের হত্যা। বিশ্বের কোনো দেশে এমন ঘৃণ্যতম হত্যাকা- সংঘটিত হয়নি। এদেশীয় পাকিস্তানী দোসররা জাতির জনককে হত্যা করে ওই হত্যাকা-ের বিচার করা যাতে করা না যায় সেজন্যে ইনডেমনিটি অধ্যাদেশ নামে একটি কালো আইন তৈরি করে। জাতির জনকের কন্যা জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় ক্ষমতায় এসে ওই আইনকে বাতিল করে জাতির জনকের হত্যা মামলা চালু করেন। মাননীয় নেত্রীর এমন সুচিন্তিত ধ্যান-ধারণাকে ধন্যবাদ জানাই। হাজীগঞ্জ পৌর পরিষদের উদ্যোগে আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের র‌্যালি পরবর্তী আলোচনা সভায় এসব কথা বলেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম. মাহবুব-উল-আলম লিপন।



পৌর মেয়র আরো বলেন, জাতির জনকের খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করলে জাতির জনকের আত্মা কিছুটা হলেও শান্তি পাবে। বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ তৈরি হতো না। এদেশ তৈরি না হলে আমরা স্বাধীনতা লাভ করতে পারতাম না, আপনি, আমি মেয়র কিংবা নেতা হতে পারতাম না।



এর আগে এদিন সকালে পৌর পরিষদের উদ্যোগে বিশাল এক শোক র‌্যালি পৌরসভা থেকে শুরু করে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক ধরে হাজীগঞ্জ পশ্চিম বাজার প্রদক্ষিণ শেষে পৌরসভার নিচে গিয়ে শেষ হয়। এ সময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন মেয়রসহ পৌর পরিষদের সকল কর্মকর্তা-কর্মচারী। র‌্যালি ও আলোচনা সভায় পৌর পরিষদের প্যানেল মেয়রগণ, কাউন্সিলরগণ, কর্মকর্তা-কর্মচারীসহ সমাজের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৭৮৮১২
পুরোন সংখ্যা