চাঁদপুর, শনিবার ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬, ১৫ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪০। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিব?


৪১। অপরাধীদের পরিচয় পাওয়া যাইবে উহাদের লক্ষণ হইতে, উহাদিগকে পাকড়াও করা হইবে মাথার ঝুঁটি ও পা ধরিয়া।


 


 


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার এক আসামীর আদালতে স্বীকারোক্তি
প্রবীর চক্রবর্তী
১৭ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে কিশোরী ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত প্রধান আসামী বালিথুবা পূর্ব ইউনিয়নের দেইচর গ্রামের ভঁূইয়া বাড়ির এনায়েত ভঁূইয়ার ছেলে ফয়সাল ভঁূইয়াকে গ্রেফতার করা হয়েছে। ইতিপূর্বে আটককৃত মামলার অপর আসামী রফিক ভঁূইয়া বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।



১৬ আগস্ট শুক্রবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জ থানার এসআই সুমন্ত মজুমদারের নেতৃত্বে পুলিশ ফোর্স কুমিল্লা জেলার বরুড়া থেকে তাকে গ্রেফতার করে।



ঘটনার বিবরণে জানা যায়, ঈদের পরদিন মঙ্গলবার বিকেলে ওই কিশোরী (১৩) তার আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলো। বালিথুবা পূর্ব ইউনিয়নের মানিকরাজ এলাকায় গেলে কিশোরীর দিকে নজর পড়ে বখাটে ফয়সাল ভঁূইয়া (২৩) ও রফিক ভঁূইয়া (২১) নামে দুই যুবকের। সে সময় বৃষ্টি ও আশপাশে কোনো লোকজন না থাকার সুযোগে কিশোরীর পিছু নেয়ার এক পর্যায়ে তারা তার মুখ চেপে রাস্তার পার্শ্ববর্তী নির্মাণাধীন তহসিল অফিসের ভেতর তাকে জোরপূর্বক ও টেনেহেঁচড়ে নিয়ে যায়। সেখানে রফিক ভঁূইয়ার সামনে জোরপূর্বক কিশোরীকে ধর্ষণ করে বখাটে ফয়সাল। পরে ধর্ষণের ঘটনা জানাজানি হলে কিশোরীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ছেড়ে দেয় তারা।



ওই ঘটনায় কিশোরীর মা বুধবার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯ (১)/৩০ ধারায় মামলা দায়ের করেন (মামলা নং-১৭ (৮) ২০১৯)।



মামলার তদন্তকারী কর্মকর্তা সুমন্ত মজুমদার জানান, মামলার অপর আসামী রফিক ভঁূইয়া বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। এছাড়া কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্যে চাঁদপুরে পাঠানোর পাশাপাশি ২২ ধারায় তার জবানবন্দি আদালতে গ্রহণ করা হয়।



ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে গ্রেফতারকৃত প্রধান আসামীকে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৬৭৩৫৮
পুরোন সংখ্যা