চাঁদপুর, রোববার ১১ আগস্ট ২০১৯, ২৭ শ্রাবণ ১৪২৬, ৯ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩০। কিরূপ কঠোর ছিল আমার শাস্তি ও সতর্কবাণী !


৩১। আমি উহাদিগকে আঘাত হানিয়াছিলাম এক মহানাদ দ্বারা; ফলে উহারা হইয়া গেল খোয়াড় প্রস্তুতকারীর বিখ-িত শুষ্ক শাখা-প্রশাখার ন্যায়।


৩২। আমি কুরআন সহজ করিয়া দিয়াছি উপদেশ গ্রহণের জন্য; অতএব উপদেশ গ্রহণকারী কেউ আছে কি?


 


একজন অল্প বয়স্ক মেয়ে স্ত্রী হিসেবে অথবা মা হিসেবে কোনোটাতেই ভালো নয়। -নজ এডামস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে এক সংখ্যালঘু পরিবারের সম্পত্তি দখলের পাঁয়তারা হামলার অভিযোগ
ফরিদগঞ্জ ব্যুরো
১১ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে এক সংখ্যালঘু পরিবারের সম্পত্তি দখলের পাঁয়তারা করার চেষ্টার অভিযোগ উঠেছে। এ নিয়ে আদালতে মামলা দায়ের করায় ক্ষিপ্ত হয়ে তুষার কান্তি দাস নামে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অধিভুক্ত একটি স্কুলের শিক্ষকের উপর হামলার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার সকালে উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের আলোনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।



তুষার কান্তি দাস জানান, তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অধিভুক্ত ভোলানাথ মনরোমা সিটি কপর্োরেশন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। বছরে ছুটি পেলেই দুই-একবার নিজের গ্রামের বাড়ি আলোনিয়া আসেন। আমাদের বাড়িতে না থাকার সুযোগে স্থানীয় জনৈক আঃ খালেক পাটওয়ারী গং আমার সম্পত্তি দখল করার পাঁয়তারা করছে। বিষয়টি জেনে আমি কিছুদিন পূর্বে চাঁদপুর আদালতে মামলা দায়ের করি।



ঈদের ছুটি পেয়ে তুষার কান্তি দাস শুক্রবার রাতে বাড়ি ফিরেন। তার বাড়ি ফেরার সংবাদ পেয়ে শনিবার সকালে প্রতিপক্ষরা জড়ো হয়ে তার উপর হামলা করে। এক পর্যায়ে তিনি বাধ্য হয়ে পালিয়ে আসেন। পরে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান, অভিযোগের ভিত্তিতে তিনি ব্যবস্থা গ্রহণ করছেন।



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫০২৫১৩
পুরোন সংখ্যা