চাঁদপুর, রোববার ১১ আগস্ট ২০১৯, ২৭ শ্রাবণ ১৪২৬, ৯ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩০। কিরূপ কঠোর ছিল আমার শাস্তি ও সতর্কবাণী !


৩১। আমি উহাদিগকে আঘাত হানিয়াছিলাম এক মহানাদ দ্বারা; ফলে উহারা হইয়া গেল খোয়াড় প্রস্তুতকারীর বিখ-িত শুষ্ক শাখা-প্রশাখার ন্যায়।


৩২। আমি কুরআন সহজ করিয়া দিয়াছি উপদেশ গ্রহণের জন্য; অতএব উপদেশ গ্রহণকারী কেউ আছে কি?


 


একজন অল্প বয়স্ক মেয়ে স্ত্রী হিসেবে অথবা মা হিসেবে কোনোটাতেই ভালো নয়। -নজ এডামস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
ফ্রেন্ডস ফোরাম '৯৮-এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ও ডেঙ্গু সচেতনতা প্রচারণা
বাবুল মুফতী
১১ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার একমাত্র বন্ধু সংগঠন 'ফ্রেন্ডস ফোরাম ৯৮'-এর উদ্যোগে গরিব ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল ১০ আগস্ট শনিবার দিনব্যাপী উপজেলার সুজাতপুর বাজার, বাগানবাড়ি ও পাঁচানীর সহস্রাধিক পরিবারের মাঝে সেমাই, তেল, ডাল, মসলাসহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।



সুজাতপুর বাজারস্থ মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব অডিটোরিয়ামে আয়োজিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৩নং ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)। বক্তব্যে তিনি বলেন, ফ্রেন্ডস ফোরাম '৯৮ সংগঠনটি যে উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসনীয় একটি উদ্যোগ। মানুষের মন থাকলেই যে মানবসেবা করা যায়, এটি তার একটি দৃষ্টান্ত। তিনি আরও বলেন, এই সংগঠনের প্রয়োজনে আমি ও আমার পরিবার যে কোনো সময় থাকবো। যে কোনো ব্যাপারে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন তিনি। এছাড়াও মানবসেবা ও সমাজসেবায় আরো কার্যক্রম হাতে নেয়ার পরামর্শ দেন চেয়ারম্যান বাতেন।



ফ্রেন্ডস ফোরাম '৯৮-এর সদস্য তানভীর আহমেদের সভাপতিত্বে ও রোমান মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোরশেদ আলম ভূঁইয়া, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ। স্বাগত বক্তব্য রাখেন সদস্য সাংবাদিক বোরহান উদ্দিন ডালিম। আরো বক্তব্য রাখেন সদস্য ইমন খান, মহসিন মলি্লক, মুক্তার হোসেন, রিজভী আহমেদ, সুমন মিয়া, মাহফুজুর রহমান, দেলোয়ার হোসেন, মানিক মিয়াজী, পারভেজ মলি্লক, জসিম উদ্দিন, নাসির মলি্লক, আরিফ উল্লাহ, সাইফুল ইসলাম জমাদার, জহিরুল ইসলাম জমাদার, মহিউদ্দিন মাহতাব জিকু প্রমুখ।



অনুষ্ঠানে ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান ও ছাত্রলীগ নেতা সাজিন আহমেদ কৌশিক সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৫০৯৩
পুরোন সংখ্যা