চাঁদপুর, বুধবার ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬, ২০ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আলোচিত জয়ন্তী চক্রবর্তীরর খুনি আটক, ১৮ আগস্ট বিকেল ৩টায় চাঁদপুর পিবিআই কার্যালয়ে এ বিষয়ে প্রেস ব্রিফিং
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৪৩। আর এই যে তিনিই হাসান, তিনিই কাঁদান,


৪৪। আর এই যে, তিনি মারেন, তিনিই বাঁচান,


৪৫। আর এই যে, তিনিই সৃষ্টি করেন যুগল-পুরুষ ও নারী।


৪৬। শুক্রবিন্দু হইতে, যখন উহা স্খলিত হয়,


 


 


 


 


ভালোবাসা দিয়েই একমাত্র ভালোবাসার মূল্য পরিশোধ করা যায়। -আলেকজান্ডার ব্রাকলে।


 


 


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে হুসেইন মুহাম্মদ এরশাদ স্মরণে শোক সভা
বাবুল মুফতী
২৪ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় নেতা পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গত ২১ জুলাই রোববার বিকেলে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব অডিটেরিয়ামে মতলব উত্তর উপজেলা জাতীয় যুবসংহতির উদ্যোগে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।



এই সভায় কেন্দ্রীয় যুবসংহতির সদস্য ও উপজেলা যুবসংহতির সাবেক সভাপতি জিশান আহমেদ রিপনের সভাপতিত্বে ও উপজেলা যুবসংহতির সাধারণ সম্পাদক প্রভাষক আলমাছ মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন ছেঙ্গারচর পৌর জাপার সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা যুবসংহতির সাংগঠনিক সম্পাদক আজহার উদ্দিন মুফতী, পৌর যুবসংহতির সভাপতি আঃ কাইয়ুম খান, সাদুল্লাপুর ইউনিয়ন জাপার সাধারণ সম্পাদক মাইনুদ্দিন মাস্টার, মোহনপুর ইউনিয়ন জাপার সভাপতি সিরাজুল ইসলাম, ফতেপুর পূর্ব ইউনিয়ন জাপার সভাপতি শাহআলম সরকার, মহানগর যুবসংহতির নেতা আবু সুফিয়ান, জাপা নেতা সিপাহী আল-আমিন প্রমুখ। উপস্থিত ছিলেন উপজেলা যুবসংহতির প্রচার সম্পাদক ইব্রাহিম খলিল, জাপা নেতা আলাউদ্দিন, মানিক মিয়া, ছাত্রসমাজের নেতা পারভেজ ও ইকবালসহ দলীয় নেতৃবৃন্দ।



সভায় পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করা হয়। বক্তারা তাদের বক্তব্যে বলেন, পল্লীবন্ধু এরশাদ ছিলেন বাংলার মানুষের প্রাণের নেতা। তিনি বাংলাদেশে উল্লেখযোগ্য অনেক উন্নয়ন করেছেন। যা বর্তমানে বিদ্যমান এবং তার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে দ্রুত অগ্রসর হয়েছে। যার স্বীকৃতিস্বরূপ লাখ লাখ মানুষ তার জানাজায় অংশগ্রহণ করেছেন। এরশাদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান বক্তারা।



শোক সভায় উপস্থিত সকলের সাথে সংহতি প্রকাশ করে মুঠোফোনে এরশাদের আত্মার মাগফেরাত কামনা করেন উপজেলা যুবসংহতির সভাপতি অ্যাডঃ শামীমুল ইসলাম। সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ রবিউল ইসলাম। পরে উপস্থিত সকলের মাঝে তবররুক বিতরণ করা হয়েছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৮৫৮৬৪
পুরোন সংখ্যা