চাঁদপুর, বুধবার ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬, ২০ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৪৩। আর এই যে তিনিই হাসান, তিনিই কাঁদান,


৪৪। আর এই যে, তিনি মারেন, তিনিই বাঁচান,


৪৫। আর এই যে, তিনিই সৃষ্টি করেন যুগল-পুরুষ ও নারী।


৪৬। শুক্রবিন্দু হইতে, যখন উহা স্খলিত হয়,


 


 


 


 


ভালোবাসা দিয়েই একমাত্র ভালোবাসার মূল্য পরিশোধ করা যায়। -আলেকজান্ডার ব্রাকলে।


 


 


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ
কামরুজ্জামান টুটুল
২৪ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার উপজেলার আলীগঞ্জ পিটিআই মাঠে অনুষ্ঠিত উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন।



উপজেলা প্রশাসন আয়োজিত এ খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সিহিরচোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানারআপ হয় নাসিরকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বড়কুল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানারআপ হয় নওহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়।



উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়ার সভাপ্রধানে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গাজী মাঈনুদ্দিন বলেন, ক্রীড়া ও সংস্কৃতি শিশু-কিশোরদের শারীরিক এবং মানসিক বিকাশে সহযোগিতা করে। তাই পড়ালেখার পাশাপাশি তাদেরকে নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।



অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ জাহাঙ্গীর আলম বুলবুল সরকার, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবু বকর সিদ্দিক তপাদার প্রমুখ। বক্তব্য শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।



উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা একেএম মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আফতাবুল ইসলাম, মোহাম্মদ শাহজাহান, মোঃ জামাল হোসেন, আকতার হোসেনসহ অন্য সরকারি কর্মকর্তাগণ, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও শিক্ষার্থীরা এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৭২৫৫৫২
পুরোন সংখ্যা