চাঁদপুর, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬, ১২ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৪। মানুষ যাহা চায় তাহাই কি সে পায় ?


২৫। বস্তুত ইহকাল ও পরকাল আল্লাহরই।


২৬। আকাশে কত ফিরিশতা রহিয়াছে ; উহাদের সুপারিশ কিছুমাত্র ফলপ্রসূ হইবে না, তবে আল্লাহর অনুমতির পর; যাহার জন্য ইচ্ছা করেন ও যাহার প্রতি তিনি সন্তুষ্ট।


 


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জ পৌর ১ ও ২নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৬ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সম্প্রতি হাজীগঞ্জ পৌরসভার ১নং ও ২নং ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়েছে। গত ৪ জুলাই সম্মেলনের মাধ্যমে পৌর বিএনপির আহ্বায়ক আবুল বাসার উক্ত কমিটি অনুমোদন দেন। উভয় কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আঃ রহমান মিয়াজী, হেলাল উদ্দিন মজুমদার, নাদিম উল্লাহ নাদিম, রাবেয়া আক্তার, নাজমুল আলম চৌধুরী, আবুল খায়ের মৃধাসহ ওয়ার্ড বিএনপি, যুবদল ছাত্রদলের কয়েকশ' নেতা-কর্মী।



১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ আবুল খায়ের মজুমদার ও মোঃ জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক এবং আমির হোসেন বকাউলকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।



৪ জুলাই বৃহস্পতিবার বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন আবুল খায়ের মজুমদার। ওয়ার্ড নেতা-কর্মীদের উপস্থিতিতে ৭১ সদস্য বিশিষ্ট উক্ত কমিটি গঠন করা হয়।



এছাড়া ৫ জুলাই বলাখাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক সভায় পৌরসভার ২নং ওয়ার্ড বিএনপি কমিটি গঠন করা হয়। কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মিজানুর রহমান নিজাম। পৌর বিএনপির আহ্বায়ক আবুল বাসারের স্বাক্ষরিত ৭১ সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে সভাপতি পদে মিজানুর রহমান নিজাম, সাধারণ সম্পাদক পদে জসিম উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক পদে আবুল কাসেম মজুমদারকে নির্বাচিত করা হয়।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭২৩৪৩৫
পুরোন সংখ্যা