চাঁদপুর, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬, ১২ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৪। মানুষ যাহা চায় তাহাই কি সে পায় ?


২৫। বস্তুত ইহকাল ও পরকাল আল্লাহরই।


২৬। আকাশে কত ফিরিশতা রহিয়াছে ; উহাদের সুপারিশ কিছুমাত্র ফলপ্রসূ হইবে না, তবে আল্লাহর অনুমতির পর; যাহার জন্য ইচ্ছা করেন ও যাহার প্রতি তিনি সন্তুষ্ট।


 


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সদর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়সমূহে ফুটবল ও জার্সি বিতরণ
বাদল মজুমদার
১৬ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বঙ্গবন্ধু প্রাথমিক ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্ট যাতে সুন্দরভাবে হয় সে লক্ষ্যে চাঁদপুর সদর উপজেলা পরিষদ এই উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়সমূহে ফুটবল ও জার্সি বিতরণ করেছে। গত ১৪ জুলাই রোববার হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে সকাল ১১টায় ফুটবল ও জার্সি বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা শিক্ষা অফিসার নাজমা বেগমের সভাপ্রধানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান। তিনি বলেন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট যেনো প্রতি বছর সঠিক ও সুন্দরভাবে পরিচালিত হয় সেজন্যে আমাদের এ প্রয়াস। আমাদের ছেলে-মেয়েকে বিদ্যালয়মুখী করতে আমরা সকল সহযোগিতা করবো। শিক্ষা উপকরণ, খেলার উপকরণ এবং শিক্ষার উন্নয়নে আমরা সবসময় সহযোগিতা দিয়ে যাবো।



মোস্তফা কামাল বাবুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলদানা, সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার দেলোয়ার হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন পাটোয়ারী, প্রধান শিক্ষক সমিতির সভাপতি শাহজাহান সিদ্দিকী, হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমত আরা সাফি বন্যা প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭২৪৫৬১
পুরোন সংখ্যা