চাঁদপুর, শনিবার ১৩ জুলাই ২০১৯, ২৯ আষাঢ় ১৪২৬, ৯ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৬। যখন বৃক্ষটি, যদ্বারা আচ্ছাদিত হইবার তদ্বারা ছিল আচ্ছাদিত,


১৭। তাহার দৃষ্টি বিভ্রম হয় নাই, দৃষ্টি লক্ষ্যচ্যুতও হয় নাই।


১৮। সে তো তাহার প্রতিপালকের মহান নিদর্শনাবলি দেখিয়াছিল;


 


 


 


শূন্য ভিক্ষা পাত্রের মতো ভারি জিনিস জগতে আর কিছুই নেই।


-রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


ধর্মের পর জ্ঞানের প্রধান অংশ হচ্ছে মানবপ্রেম আর পাপী পুণ্যবান নির্বিশেষে মানুষের মঙ্গল সাধন।


 


 


 


ফটো গ্যালারি
আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে ইসলামাবাদ ইউনিয়নে প্রস্তুতি সভা
বাবুল মুফতী
১৩ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হবে। এ উপলক্ষে আজ ১৩ জুলাই শনিবার জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।



উক্ত সম্মেলন সফল করার লক্ষ্যে গত ৮ জুলাই বিকেলে ১৩নং ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ সভাকক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম। ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল আমিন পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক রিপন মিয়া, যুবলীগ নেতা জসিম উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ ফরহাদ, ছাত্রলীগ নেতা শাওন, সোলায়মান পাটোয়ারী, সাইফুল প্রধানসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



সভার দ্বিতীয় অধিবেশনে ইসলামাবাদ ইউনিয়ন কৃষকলীগ ও শ্রমিকলীগের কমিটি গঠন করা হয়েছে। ইউনিয়ন কৃষকলীগের সভাপতি পদে আবু হানিফ দর্জি, সাধারণ সম্পাদক পদে সঞ্জয় কুমার দাস ও সাংগঠনিক সম্পাদক পদে মোঃ সফিউল্লাকে নির্বাচিত করা হয়। ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি পদে আবুল হোসেন মিয়াজী, সাধারণ সম্পাদক পদে মোঃ আলাউদ্দিন পাটোয়ারী ও সাংগঠনিক সম্পাদক মোঃ উজ্জ্বল মিয়াকে নির্বাচিত করা হয়।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৪৫১৭৩
পুরোন সংখ্যা