চাঁদপুর, শুক্রবার ১২ জুলাই ২০১৯, ২৮ আষাঢ় ১৪২৬, ৮ জিলকদ ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


ফটো গ্যালারি
ছেলেধরা গুজব :
২ প্রতিবন্ধী থানা হেফাজতে
গোলাম মোস্তফা
১২ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ১১ জুলাই সন্ধ্যায় পৃথক দুটি ঘটনায় ছেলেধরা সন্দেহে ২ প্রতিবন্ধীকে থানা হেফাজতে আটক রেখেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।



পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যায় চাঁদপুর শহরতলীর উত্তর ইচলী থেকে আবু খালেদ রতন (২১) (পিতা মোখলেছুর রহমান হাওলাদার উত্তর ইচলী)কে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। পুলিশ জানায়, আটক আবু খালেদ রতন হাবাগুবা ও সিধে প্রকৃতির। তার এলোমেলো কথাবার্তা ও আচরণ দেখে তাকে আটক করে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে চাঁদপুর মডেল থানার এসআই আঃ মান্নান ঘটনাস্থলে গিয়ে তাকে থানা হেফাজতে নিয়ে আসে। তবে পুলিশ বলছে, সে প্রতিবন্ধীর মতো।



অপরদিকে গতকাল সন্ধ্যায় চাঁদপুর রেলওয়ে কোর্টস্টেশন এলাকায় রঘুনাথপুর এলাকার শেখ বাড়ির সাখাওয়াত হোসেন (১২) একা বসে কাঁদছিলো। তার কান্না দেখে ওই এলাকা দিয়ে চলাচলকারী লোকজন তাকে ছেলেধরা ব্যক্তিরা নিয়ে আসছে এমন আওয়াজ তুললে পুরো শপথ চত্বর এলাকাজুড়ে হৈচৈ পড়ে যায়। মডেল থানার এসআই কামাল তাকে সেখান থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ জানায় সেও প্রতিবন্ধী। তার বাড়িতে খবর দেয়া হয়েছে। এদিকে এ দুটি ঘটনায় চাঁদপুর মডেল থানায় উৎসুক জনতা ছেলেধরা দেখতে ভিড় জমায়।



 



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১৭০৭৫৬
পুরোন সংখ্যা