চাঁদপুর, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা সূরা তূর

৪৯ আয়াত, ২ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৭। মুত্তাকীরা তো থাকিবে জান্নাতে ও আরাম-আয়েশে,

১৮। তাহাদের প্রতিপালক তাহাদিগকে যাহা দিবেন তাহারা তাহা উপভোগ করিবে এবং তাহাদের রব তাহাদিগকে রক্ষা করিবেন জাহান্নামের ‘আযাব হইতে’।


নতুন দিনই নতুন চাহিদা এবং নতুন দৃষ্টিভঙ্গীর উদয় করে। -জন লিডগেট।


ক্ষমতায় মদমত্ত জালেমের জুলুমবাজির প্রতিবাদে সত্য কথা বলা ও মতের প্রচারই সর্বোৎকৃষ্ট জেহাদ।


ফটো গ্যালারি
পৌর সুপার মার্কেটের ২য় ও ৩য় তলা কাজের উদ্বোধন
চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে
মেয়র নাছির উদ্দিন আহমেদ
বিমল চৌধুরী
২৫ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পালবাজারের সামনে পৌর সুপার মার্কেটের দ্বিতীয় ও তৃতীয়তলা নির্মাণ কাজের উদ্বোধন করেছেন চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ। তিনি বলেন, চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে। উন্নয়নের দিক থেকে চাঁদপুর পৌরসভা এখন সারাদেশের মধ্যে একটি মডেল। স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্য দিয়ে পৌর কর্মকর্তা-কর্মচারীগণ কাজ করে যাচ্ছেন। পৌরবাসীর নাগরিক সুবিধা বৃদ্ধিতে পৌর পরিষদ আন্তরিক। বস্তি উন্নয়ন, রাস্তা ঘাট, কালভার্ট, ড্রেন ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। তবে উন্নয়নের শেষ নেই। ধারাবাহিকভাবে সকল উন্নয়ন কাজ করা হবে। পৌরবাসীর ইচ্ছার প্রতিফলন ঘটাতে আমি ও আমার পরিষদের আন্তরিকতার অভাব নেই।



গতকাল ২৪ জুন সকাল ১০টায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মামুনুর রহমান দোলন, পৌরসভার প্রধান নির্বাহী প্রকৌশলী মোঃ সামছুদ্দোহা, উপ-সহকারী প্রকৌশলী মোঃ ফেরদৌস আহম্মদ, বাজার পরিদর্শক জায়েদুর রহমান জহির, পৌর আওয়ামী লীগ নেতা মনজুরুল ইসলাম মঞ্জু মাঝি, সাবি্বর হোসেন দেওয়ান মন্টু, সফর উদ্দিন মাস্টার, সাবেক ইউপি চেয়ারম্যান আঃ মান্নান খান (মনা খাঁ), পৌর সুপার মার্কেটের সাধারণ সম্পাদক মোঃ রাসেল পাঠান, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা বদিউল আলম, আবুল হাসানাত নয়ন প্রমুখ। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর চৌধুরী জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ হুসাইন আহমেদ। বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভলপমেন্ট ফান্ড (বিএমডিএফ) ও মিউনিসিপ্যাল গভর্নেন্স এন্ড সার্ভিস প্রজেক্ট (এমজিএসপি)-এর আওতায় দ্বিতীয় ও তৃতীয় তলার নির্মাণ কাজে ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ৪৭ লক্ষ ৬৮ হাজার ৪০৪ টাকা, কাজ শেষ হবে ২০২০ সালের মার্চ মাসে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯২২৮৪৯
পুরোন সংখ্যা