চাঁদপুর, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
কুমুরুয়া সপ্রাবিতে সুজিত রায় নন্দীর ক্রীড়া সামগ্রী বিতরণ
১৭ জুন, ২০১৯ ০২:৫৬:৩০
প্রিন্টঅ-অ+


সদর উপজেলার বালিয়া ইউনিয়নের কুমুরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্যে জার্সি ও ফুটবলসহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী প্রদান করেন উক্ত প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবক বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

শনিবার বিকেলে স্কুলের অফিসকক্ষে শিক্ষক এবং শিক্ষার্থীদের হাতে খেলাধুলার জন্যে এই উপকরণ তুলে দেন এবং জেলা পর্যায়ে ভালো খেলার জন্যে একজন ফুটবল প্রশিক্ষক নিয়োগ দেন।

এ সময় জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, শ্রম বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিজি, পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ দেবাশীষ কর মধু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল্লাহ পাটওয়ারী, সাধারণ সম্পাদক আঃ হান্নান মাস্টার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শেখ শরিফ আহমেদ, ফুটবল কোচ সোহেল মিয়া, স্কুলের শিক্ষক-শিক্ষিকা  ছাড়াও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


আজকের পাঠকসংখ্যা
৭৯৯১১৪
পুরোন সংখ্যা