চাঁদপুর, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


চাঁদপুর সদর উপজেলা মোটর-রিক্সা জাতীয় শ্রমিক লীগের আলোচনা সভা
১৭ জুন, ২০১৯ ০২:৫৫:২২
প্রিন্টঅ-অ+




গত ১৫ জুন শনিবার বিকেলে চাঁদপুর শহরের প্রফেসরপাড়াস্থ নিজস্ব কার্যালয়ে চাঁদপুর সদর উপজেলা মোটর-রিক্সা জাতীয় শ্রমিক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ শাহআলম মিয়াজী ফুটন। প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ জসীম উদ্দিন মিয়াজী। বিশেষ অতিথি জেলা রিক্সাশ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেন মোল্লা, নূরুল ইসলাম নূরু ও দেলোয়ার হোসেন খান বক্তব্য রাখেন।

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার উন্নয়নে যাত্রায় সকল শ্রেণি পেশাজীবী শ্রমিককে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আজকে রিক্সা শ্রমিক ও মালিকরা বিভিন্নভাবে টাকা পয়সা জোগাড় করে অনেক কষ্টে উপার্জিত রিক্সা বের করে। আর এই জীবিকা নির্বাহ করে সৎভাবে জীবন-যাপন, সংসার চালানো ও ছেলে মেয়েদের পড়ালেখার জন্যে। তাই চাঁদপুর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও চাঁদপুর পৌর প্রশাসনের নিকট আবেদন, যাতে রিক্সা শ্রমিকরা নির্বিঘেœ সকলের সহযোগিতায় রিক্সা চালাতে পারে।

চাঁদপুর সদর উপজেলা মোটর-রিক্সা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ মফিজ গাজীর সভাপ্রধানে আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মুন্সী, মালিক পক্ষের মোঃ হারুন, শ্রমিক নেতা মোঃ মঞ্জুর আলম মনা, মোঃ শফিক বেপারী, মোঃ মিজান গাজী প্রমুখ।

সভা পরিচালনা করেন চাঁদপুর সদর উপজেলা মোটর-রিক্সা সমবায় সমিতির সাধারণ সম্পাদক এম মামুন।

 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫০৭৯৩৩৮
পুরোন সংখ্যা