চাঁদপুর, বৃহস্পতিবার ১৩ জুন ২০১৯, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৬, ৯ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


মতলব দক্ষিণে আওয়ামী লীগ নেতার উপর হামলা আহত ৩
মতলব ব্যুরো
১৩ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব পৌরসভার ৬নং ওয়ার্ডের ঢাকিরগাঁও গ্রামে ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তার হোসেন মহিনের উপর হামলা করেছে একই এলাকার মোর্শেদ আলম মিন্টু। ঘটনাটি ঘটেছে গত ১২ জুন বেলা আনুমানিক ১১টায় ঢাকিরগাঁও গ্রামে। এ হামলায় গুরুতর আহত হন মুক্তার হোসেন মাহিন (২৯), জসিম উদ্দিন (৪৫) ও জামাল (৩০)।

আহত মুক্তার হোসেন মাহিন জানান, আমাদের খরিদকৃত সম্পত্তির উপর আদালতে মামলা থাকা সত্ত্বেও প্রতিপক্ষ ঢাকিরগাঁও গ্রামের মোঃ মানিক প্রধানের ছেলে মোর্শেদ আলম মিন্টু ভাড়াটিয়া সন্ত্রাসী এনে আমার উপর হামলা চালায় এবং বসতঘর ভাংচুরের চেষ্টা করে। প্রতিপক্ষ মোর্শেদ আলম মিন্টু একজন দুষ্টু ও সন্ত্রাসী প্রকৃতির লোক। সে ভাড়াটিয়া লোকজন এনে দেশীয় অস্ত্র দেখিয়ে আমাদেরকে হুমকি দিয়ে ঘর ভাংচুরের চেষ্টা করে। এ সময় তারা ঘরের বেড়া ও পালা ভেঙ্গে অন্যত্র ফেলে দেয়। আমাদের ডাকচিৎকারে তারা পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। বর্তমানে মুক্তার হোসেন মহিন মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে মুক্তার হোসেন মাহিন বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় অভিযোগ করলে থানার এসএই মোঃ ফরিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রতিপক্ষ মোর্শেদ আলম মিন্টুকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৪৭৮৬৮৬
পুরোন সংখ্যা