চাঁদপুর, বৃহস্পতিবার ১৩ জুন ২০১৯, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৬, ৯ শাওয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত

৬০ আয়াত, ৩ রুকু, মক্কী

৫১। তোমরা আল্লাহর সঙ্গে কোন ইলাহ স্থির করিও না ; আমি তোমাদের প্রতি আল্লাহ প্রেরিত স্পষ্ট সতর্ককারী।

৫২। এইভাবে উহাদের পূর্ববর্তীদের নিকট যখনই কোন রাসূল আসিয়াছে উহারা তাহাকে বলিয়াছে, ‘তুমি তো এক জাদুকর, না হয় এক উন্মাদ!’


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী যে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


ফটো গ্যালারি
মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের কমিটি গঠন
১৩ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের আংশিক কার্যকারী কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা ও ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৮ জুন শনিবার বেলা ১১টায় বিদ্যালয়ে হলরুমে ১৯৭০ সালের ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফা বকাউলের সভাপ্রধানে ও ২০০৫ সালের ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী কৃষিবিদ মোস্তাফা পাটওয়ারী এবং ইঞ্জিঃ জয়নাল আবেদিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ছাখাওয়াত উল্ল্যাহ, সিনিয়র শিক্ষক কামরুল হাসান জলিল, প্রাক্তন ছাত্র চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছান, কৃষি কর্মকর্তা মোঃ মোখতার হোসেন, সমাজসেবক মোঃ মফিজুর রহমান, আইনজীবী হিসাবরক্ষক কর্মকর্তা মোহাম্মদ ফারুক গাজী, প্রাক্তন ছাত্র আব্দুল্লাহ প্রধানীয়া, ডাকসু সদস্য আল-আমিন গাজী, ইঞ্জিঃ আসাদুজ্জামান সরকার, তুষার আহমেদ সবুজ, শরিফুল ইসলাম প্রমুখ।



অনুষ্ঠান শেষে সকলের সম্মতিক্রমে প্রাক্তন শিক্ষার্থী পরিষদের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তাফা বকাউল চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছানকে সভাপতি ও কৃষিবিদ মোস্তাফা পাটওয়ারীকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে প্রাক্তন শিক্ষার্থী পরিষদের আংশিক কার্যকরী কমিটি অনুমোদন করেন।



উল্লেখ্য, প্রাক্তন শিক্ষার্থী পরিষদের সভাপতি মোহাম্মদ কামরুল হাছান ১৯৯৬ সালে মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। ১৯৯৮ সালে চাঁদপুর সরকারি কলেজ থেকে সফলতার সাথে এইচএসসি পাস করেন এবং একই কলেজ থেকে বিএসসি (অনার্স) ও এম এসসি উদ্ভিদ বিজ্ঞান (মাস্টার্স) প্রথম শ্রেণীতে উত্তীর্ণ হন। এরপর তিনি ২০০৮ সালে বাংলাদেশ ২৭তম (সাধারণ শিক্ষা) বিসিএস পরীক্ষায় প্রভাষক পদে নিযুক্ত লাভ করেন। বর্তমানে তিনি চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করছেন।



সাধারণ সম্পাদক মোস্তাফা পাটওয়ারী ২০০৫ সালে মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। ২০০৭ সালে ঢাকা আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসসি পাস করেন এবং শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। বর্তমানে তিনি শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের সেকশন অফিসারের দায়িত্ব পালন করছেন।



 


আজকের পাঠকসংখ্যা
৭৪৭৮৬৮
পুরোন সংখ্যা