চাঁদপুর, বুধবার ১২ জুন ২০১৯, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ৮ শাওয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত

৬০ আয়াত, ৩ রুকু, মক্কী

৫১। তোমরা আল্লাহর সঙ্গে কোন ইলাহ স্থির করিও না ; আমি তোমাদের প্রতি আল্লাহ প্রেরিত স্পষ্ট সতর্ককারী।

৫২। এইভাবে উহাদের পূর্ববর্তীদের নিকট যখনই কোন রাসূল আসিয়াছে উহারা তাহাকে বলিয়াছে, ‘তুমি তো এক জাদুকর, না হয় এক উন্মাদ!’


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী যে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে ঘরে ঢুকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ
ফরিদগঞ্জ ব্যুরো
১২ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জে রাতের অাঁধারে সিঁড়ির রুমের টিন উপড়ে ঘরে প্রবেশ করে এক যুবতীর শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সংবাদ পেয়ে ঘটনার রাতে ও পরদিন বিকেলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে থানায় গৃহকর্ত্রী খুকী বেগম লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি সোমবার দিবাগত গভীর রাতে ফরিদগঞ্জ পৌর এলাকার কাছিয়াড়া গ্রামের প্রয়াত অহিদুর রহমান বাচ্চু পাটওয়ারীর বাড়িতে ঘটে।

খুকী বেগম জানান, তার স্বামী প্রবাসে কর্মরত অবস্থায় মৃত্যুবরণ করেন। সেই থেকে তিনি তার চার সন্তান নিয়ে বাড়িতে বসবাস করেন। এদিকে পার্শ্ববর্তী আবু ছায়েদ গং তার পরিবারকে নানাভাবে উত্ত্যক্ত ও হয়রানি করে আসছে এবং তার বড় মেয়েকে কুপ্রস্তাব দিতো। ঈদের কয়েকদিন পূর্বে রাতে তার ঘরে ইটপাটকেল নিক্ষেপ করে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হলেও দৃশ্যমান কোনো ব্যবস্থা না নেয়ায় দুবৃত্তরা প্রশ্রয় পায়। পরে সোমবার গভীর রাতে তারা আমার একতলা বসত ঘরের সিঁড়ির রুমের টিনের চাল খুলে আবু সায়েদসহ কয়েকজন ঘরে ঢুকে আমার বড় মেয়ের শ্লীলতাহানীর চেষ্টা করে। তখন আমি ও আমার মেয়ে চিৎকার দিলে হামলাকারীরা তাদের আঘাত করে ছাদে উঠে গাছ বেয়ে নেমে পালিয়ে যায়।

পরে তিনি রাতেই থানা পুলিশে সংবাদ দিলে পুলিশের একটি দল এসে ঘটনাস্থল পরিদর্শন করে। পরে এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে মঙ্গলবার বিকেলে থানার পরিদর্শক (তদন্ত) অহিদুল ইসলামও ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে ইন্সপেক্টর অহিদুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছেন। তদন্ত চলছে, অভিযুক্ত ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে জেনেছি।

আজকের পাঠকসংখ্যা
৭৪৯৯৫৪
পুরোন সংখ্যা