চাঁদপুর, শুক্রবার ১৭ মে ২০১৯, ৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ১১ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কিংবদন্তীতুল্য সমাজসেবক আলহাজ্ব ডাঃ এম এ গফুর আর বেঁচে নেই। আজ ভোর ৪টায় ঢাকার শমরিতা হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।বাদ জুমা পৌর ঈদগাহে জানাজা শেষে বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৩। তাহার সঙ্গী ফিরিশ্তা বলিবে, ‘এই তো আমার নিকট আমলনামা প্রস্তুত।’

২৪। আদেশ করা হইবে, তোমরা উভয়ে নিক্ষেপ কর জাহান্নামে প্রত্যেক উদ্ধত কাফিরকে-


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
সনাক-চাঁদপুরের ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপের নেতৃত্ব পুনর্গঠন
প্রেস বিজ্ঞপ্তি
১৭ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জনগণের মধ্যে দুর্নীতি প্রতিরোধ ও সুশাসন প্রতিষ্ঠার ব্যাপক চাহিদা সৃষ্টির মাধ্যমে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনকে আরও বেগবান করার লক্ষ্যে বিভিন্ন রকমের সচেতনতামূলক কর্মসূচি পালন করে যাচ্ছে সনাক-চাঁদপুর। তরুণরাই দেশের আগামী দিনের কর্ণধার। তারুণ্যের সৃষ্টিশীল শক্তি সমাজ পরিবর্তনের হাতিয়ার। আর নৈতিক মূল্যবোধ ও দুর্নীতিবিরোধী চেতনা জাগ্রত করার লক্ষ্যেই তরুণরাই হতে পারে কাঙ্ক্ষিত পরিবর্তনের অনুঘটক। দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনের মূল চালিকা শক্তি হিসেবে ইয়ূথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) গ্রুপ গঠন করা হয়। ইয়েস গ্রুপের কার্যক্রমকে আরও বিস্তৃত পরিসরে সম্প্রসারণ ও বাস্তবায়নে সহযোগিতার লক্ষ্যে সনাক চাঁদপুরের অনুপ্রেরণায় ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপ গঠন করা হয়।



ইয়েস ফ্রেন্ডস্ গ্রুপের দুর্নীতিবিরোধী আন্দোলনকে সুষ্ঠু, সৃশৃঙ্খল ও সুন্দরভাবে পরিচালনার জন্যে গত ১৩ মে ২০১৯ ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ সমন্বয় সভায় সামিয়া তাসনিম-কে দলনেতা, মোঃ আল আমিন খান ও অসিমা রাণী দাস-কে সহ-দলনেতা নির্বাচন করা হয়। নব নির্বাচিত নেতৃত্ব আগামী ৬ মাস (১৪ মে ২০১৯-১৩ নভেম্বর ২০১৯) পর্যন্ত দায়িত্ব পালন করবে।



 


আজকের পাঠকসংখ্যা
৯৯২৬০
পুরোন সংখ্যা