চাঁদপুর, বৃহস্পতিবার ১৬ মে ২০১৯, ২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১০ রমজান ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


ফটো গ্যালারি
হাজীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা ও ইফতার
সাংবাদিকরা সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছেন
উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন
কামরুজ্জামান টুটুল
১৬ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা এবং ইফতার ও দোয়া মাহফিল গত মঙ্গলবার সম্পন্ন হয়েছে। হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ গাউছিয়া চাইনিজ রেস্টুরেন্ট এন্ড মিনি চাইনিজে আয়োজিত সাধারণ সভা, ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র আসম মাহবুব-উল-আলম লিপন, নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া, থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন প্রমুখ।



উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন তার বক্তব্যে বলেন, দেশের বিভিন্ন উপজেলায় একাধিক প্রেসক্লাব রয়েছে। অথচ হাজীগঞ্জে সাংবাদিকদের এক ও ঐক্যবদ্ধতার কারণে একটি ব্যানারে সাংবাদিকরা সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছেন। যা প্রশংসার দাবিদার। উপজেলার সার্বিক উন্নয়নে প্রেসক্লাবের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি বলেন, কারো যেন ক্ষতি না হয় সে দিকটি বিবেচনা করে সংবাদ পরিবেশন করবেন।



অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া বলেন, ইফতার মাহফিলে সংবাদকর্মীদের উপস্থিতি জানান দেয় এখানে প্রেসক্লাব কতটা সু-সংগঠিত। তিনি বলেন, সরকারের প্রতিনিধি হিসেবে আমরা কাজ করছি। সাংবাদিকদের লেখনির ফলে কাজ করতে অনেকটা সহজ হয়।



হাজীগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিলে অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবীব অরুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ প্রমুখ।



উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারবিন মিলি, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী ও ওসি (তদন্ত) আঃ রশিদ।



প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনিরের সভাপ্রধানে প্রেসক্লাব সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সদস্য খালেকুজ্জামান শামীম ও সদস্য সাখাওয়াত হোসেন। ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাব সদস্য কাজী হারুন। অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলওয়াত করেন প্রেসক্লাবের ত্রাণ ও দুর্যোগবিষয়ক সম্পাদক তাহের মিসবাহ।



প্রেসক্লাবের সাধারণ সভায় বর্তমান কার্যকরী পরিষদের আর্থিক প্রতিবেদন তুলে ধরেন সাবেক সাধারণ সম্পাদক সাফিউল বাসার রুজমন। ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য রোটাঃ আলী আশ্রাফ দুলাল, ইকবালুজ্জামান ফারুক, মাহবুবুল আলম চুননু, গাজী সালাউদ্দিন, কাজী শাহীদুজ্জামান ঝুটুন, আরিফ ইমাম মিন্টু,জসিম উদ্দিন বিএসসিসহ প্রেসক্লাবের সিনিয়র সদস্যসবৃন্দ, বর্তমান কার্যকরি পরিষদের সদস্য, প্রেসক্লাবের সদস্যসহ রাজনৈতিক দল ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৩৬৩৩১
পুরোন সংখ্যা