চাঁদপুর, বুধবার ১৫ মে ২০১৯, ১ জ্যৈষ্ঠ ১৪২৬, ৯ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্


৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী


১৯। মৃত্যু যন্ত্রণা সত্যই আসিবে; ইহা হইতেই তোমরা অব্যাহতি চাহিয়া আসিয়াছ।


২০। আর শিঙ্গায় ফুৎকার দেওয়া হইবে, উহাই শাস্তির দিন।


 


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
আল-আমিন এতিমখানা কমপ্লেক্সে ইফতার মাহফিল
আমরা ভাগ্যবান এতিমদের সাথে আল্লাহর মেহমান হয়েছি
-------------অফিসার ইনচার্জ, মডেল থানা
স্টাফ রিপোর্টার
১৫ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার ১২নং ওয়ার্ডের উত্তর গুণরাজদী আল-আমিন এতিমখানা কমপ্লেঙ্ েইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৮ রমজান মঙ্গলবার বাদ আসর কমপ্লেঙ্রে হলরুমে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।



এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন। তিনি তাঁর বক্তব্যে বলেন, রোজা আমাদেরকে শৃঙ্খলা শেখায়। রোজার মাধ্যমে মানুষ ভালো কাজ করে থাকে। তাই রোজার মাধ্যমে আল্লাহর প্রিয় বান্দা হওয়া যায়। তিনি আরো বলেন, যারা রোজাদার তারা আল্লাহর মেহমান। আমাদের ভাগ্য ভালো আমরা আজকে এতিমদের সাথে আল্লাহর মেহমান হয়েছি।



আল-আমিন এতিমখানা কমপ্লেঙ্রে সাধারণ সম্পাদক এসএম শফিকুর রহমানের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হারুনুর রশিদ, কমপ্লেঙ্রে সদস্য ও চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি অধ্যাপক সালেহ উদ্দিন আহমেদ জিন্নাহ প্রমুখ।



মাহফিলে মিলাদ-কিয়াম পরিচালনা করেন হাফেজ মাওঃ মোঃ মনির হোসাইন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আলা-আমিন এতিমখানার কমপ্লেঙ্ জামে মসজিদের খতিব মাওঃ মোঃ মনির হোসেন। উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাংকার মুক্তিযোদ্ধা মোঃ দেলোয়ার হোসেন ও মোঃ ইসমাইল হোসাইন, আল-আমিন মাদরাসার ভারপ্রাপ্ত সুপার মাওঃ মোঃ ইসমাইল হোসেন, মাওঃ আবু হানিফসহ আল-আমিন এতিমখানার ছাত্রবৃন্দ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১২৫২৮৯
পুরোন সংখ্যা