চাঁদপুর, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। যাহারা ঘরের বাহির হইতে তোমাকে উচ্চস্বরে ডাকে, তাহাদের অধিকাংশই নির্বোধ,


৫। তুমি বাহির হইয়া উহাদের নিকট আসা পর্যন্ত যদি উহারা ধৈর্য ধারণ করিত, তাহাই উহাদের জন্য উত্তম হইত। আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


কোনো বড় কাজই উৎসাহ ছাড়া লাভ হয়নি। -ইমারসন।


 


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়-পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
সুরমা জোনের প্রস্তুতি সভা
বড়স্টেশন মোলহেডে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী জাতীয় কাবাডি প্রতিযোগিতা
চৌধুরী ইয়াসিন ইকরাম
২৩ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে চাঁদপুরে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী জাতীয় কাবাডি প্রতিযোগিতা। জাতীয় পর্যায়ের সুরমা জোনের এ প্রতিযোগিতা হবে চাঁদপুর শহরের বড়স্টেশন মোলহেডে। জেলা ক্রীড়া সংস্থা ও চাঁদপুর জেলা পুলিশের ব্যবস্থাপনায় আগামী ২৫ থেকে ২৭ এপ্রিল এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা।



প্রতিযোগিতা উপলক্ষে গত ২১ এপ্রিল দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে জাতীয় কাবাডি প্রতিযোগিতা পরিচালনায় চাঁদপুরস্থ কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার ও জাতীয় কাবাডি প্রতিযোগিতা পরিচালনা কমিটির আহ্বায়ক মোঃ মিজানুর রহমান।



জাতীয় কাবাডি প্রতিযোগিতার সদস্য সচিব ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন কমিটির সদস্য অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, মডেল থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা শাহির হোসেন পাটওয়ারী, তমাল কুমার ঘোষ, তপন চন্দ, শাহজাহান তালুকদার, অ্যাডঃ হেলাল হোসাইন, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ নাসিম উদ্দিন, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ফরিদা ইলিয়াছ প্রমুখ।



জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু জানান, জাতীয় পর্যায়ের সুরমা জোনের এ প্রতিযোগিতায় অংশ নেয়া ৮ টি জেলাকে দুটি গ্রুপে ভাগ করা হয়েছে। ক গ্রুপে খেলবে সিলেট, নরসিংদি, ফেনী ও মৌলভীবাজার জেলা । খ গ্রুপে খেলবে সুনামগঞ্জ, হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও স্বাগতিক চাঁদপুর জেলা কাবাডি দল। প্রস্তুতি সভায় টুর্নামেন্ট সুন্দরভাবে পরিচালনার জন্যে ৩টি কমিটি করা হয়েছে। কমিটিগুলোর দায়িত্বে রয়েছেন টেকনিক্যাল কমিটি শাহির হোসেন পাটওয়ারী, তপন চন্দ ও অ্যাডঃ হেলাল হোসাইন। আবাসন কমিটি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন ও পরিদর্শক (তদন্ত) মোঃ হারুনুর রশিদ এবং ভেন্যু কমিটির দায়িত্বে রয়েছেন গোলাম মোস্তফা বাবু ও ফরিদা ইলিয়াছ।



জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গেছে, ২৫ এপ্রিল সকাল ১১টায় বড়স্টেশন মোলহেডে এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান। সভাপতিত্ব করবেন পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ জে আর ওয়াদুদ টিপু, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ অন্য অতিথিবৃন্দ।



২৫ এপ্রিল দুপুর ১২টায় অনুষ্ঠিতব্য প্রথম ম্যাচে অংশ নেবে স্বাগতিক চাঁদপুর জেলা ও হবিগঞ্জ জেলা দল। দুপুর ২টায় সিলেট ও ফেনী, দুপুর পৌনে ৩টায় নরসিংদী ও মৌলভীবাজার, বিকেল সাড়ে ৩টায় সুনামগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া, বিকেল সোয়া ৪টায় সিলেট ও মৌলভীবাজার এবং বিকেল সোয়া ৫টায় চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলা দল।



২৬ এপ্রিল সকাল সাড়ে ৯টায় চাঁদপুর ও সুনামগঞ্জ জেলা, সাড়ে ১০টায় সিলেট ও নরসিংদী, সাড়ে ১১টায় ফেনী ও মৌলভীবাজার, দুপুর সাড়ে ১২টায় সুনামগঞ্জ ও হবিগঞ্জ, দুপুর ২টায় নরসিংদী ও ফেনী এবং বিকেল ৩টায় হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা দল। ২৭ তারিখ সকালে সেমি-ফাইনাল এবং বিকেলে অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা।



 



 


আজকের পাঠকসংখ্যা
৩৭৪২৯
পুরোন সংখ্যা