চাঁদপুর, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৯-সূরা হুজুরাত


১৮ আয়াত, ২ রুকু, 'মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। যাহারা ঘরের বাহির হইতে তোমাকে উচ্চস্বরে ডাকে, তাহাদের অধিকাংশই নির্বোধ,


৫। তুমি বাহির হইয়া উহাদের নিকট আসা পর্যন্ত যদি উহারা ধৈর্য ধারণ করিত, তাহাই উহাদের জন্য উত্তম হইত। আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


কোনো বড় কাজই উৎসাহ ছাড়া লাভ হয়নি। -ইমারসন।


 


 


 


নিঃসন্দেহে তিন প্রকার লোকের দোয়া কবুল হয়-পিতার দোয়া, মোসাফিরের দোয়া এবং অত্যাচারিত ব্যক্তির দোয়া।


 


 


ফটো গ্যালারি
উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
আজ থেকে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে প্রিমিয়ার ক্রিকেট লীগ
চৌধুরী ইয়াসিন ইকরাম
২৩ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


প্রায় ৪ বছর পর আজ ২৩ এপ্রিল মঙ্গলবার থেকে চাঁদপুরে শুরু হচ্ছে প্রিমিয়ার ক্রিকেট লীগ। আজ সকাল পৌনে ১০টায় চাঁদপুর স্টেডিয়ামে এ লীগের উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। আজ উদ্বোধনী ম্যাচে খেলবে ইয়ুথ ক্লাব ও পাইওনিয়ার ক্লাব। ৫০ ওভারের এ ম্যাচগুলোতে খেলা হবে সাদা বলে এবং রঙিন ড্রেসে। ক্রিকেট লীগের মিডিয়া পার্টনার হচ্ছে দৈনিক চাঁদপুর কণ্ঠ।



উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ জেআর ওয়াদুদ টিপু, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ অতিথিবৃন্দ।



জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির ব্যবস্থাপনায় এ লীগে অংশ নিচ্ছে জেলা ক্রীড়া সংস্থার অন্তর্ভুক্ত ২০টি ক্লাবের মধ্যে ৮টি ক্লাব। অংশ নেয়া দলগুলো হচ্ছে : আবাহনী ক্রীড়া চক্র, ক্রিকেট কোচিং সেন্টার, উদয়ন ক্লাব, প্রফেসরপাড়া ক্রীড়াচক্র, ইয়ুথ ক্লাব, পাইওনিয়ার ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র ও চাঁদপুর ক্রিকেট একাডেমী।



লীগ কমিটি ৮টি দলকে দুটি গ্রুপে ৪টি করে দলে ভাগ করেছে। লীগ পর্বের প্রথম রাউন্ডে প্রতিটি দল ৩টি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। দু'টি গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্সআপ ৪টি দল খেলার সুযোগ পাবে সুপার লীগে।



জেলা ক্রীড়া সংস্থা এবারের লীগে অংশ নেয়া দলগুলোর জন্যে পুলভিত্তিক ক্রিকেটার বাছাই করে দিয়েছে। চাঁদপুর জেলা ক্রিকেট দলের ২৪ জন ক্রিকেটারকে 'এ' ক্যাটাগরি এবং জেলা ক্রীড়া সংস্থার বয়স ভিত্তিক ১৬ জন ক্রিকেটারকে 'বি' ক্যাটাগরিতে বাছাই করে দিয়েছে। লীগে অংশ নেয়া দলগুলোকে মূল একাদশ নিয়ে খেলতে হলে 'এ' ক্যাটাগরির ৩, 'বি' ক্যাটাগরির ২, বিদেশী ক্রিকেটার ২ এবং স্থানীয় যে কোনো ৪ জন ক্রিকেটার নিয়ে মাঠে নামতে হবে। লীগের চ্যাম্পিয়ন দল পাবে ৭৫ হাজার টাকার প্রাইজমানি এবং রানার আপ দল পাবে ৫০ হাজার টাকার প্রাইজমানিসহ বিভিন্ন পুরস্কার।



জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সম্পাদক শেখ মোতালেব উদ্বোধনী ম্যাচে জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটিসহ সকল ক্রীড়ামোদীকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৩৬৬০৩
পুরোন সংখ্যা