চাঁদপুর, রোববার ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

সৌভাগ্যবান হওয়ার চেয়ে জ্ঞানী হওয়া ভালো।        


-ডাবলিউ জি বেনহাম।


স্বভাবে নম্রতা অর্জন কর।



 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে আদালতের রায় উপেক্ষা করে জমি দখলের অভিযোগ
ফরিদগঞ্জ ব্যুরো
২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

আদালতের রায়কে উপেক্ষা করে ফরিদগঞ্জে জোরপূর্বক জমি দখল করার অভিযোগ উঠেছে। গত ১৩ ফেব্রুয়ারি বুধবার উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের বালিথুবা গ্রামের দইল বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, তাজুল ইসলাম গং ২০১১ সালে আদালতে বণ্টন মামলা দায়ের করেন। আদালত ২০১৪ সালের ২০ অক্টোবর সেই মামলায় চূড়ান্ত রায় প্রদান করে। রায় অনুযায়ী আদালত কর্তৃক উক্ত জমি তাজুল ইসলাম গংয়ের মাঠজরিপসহ সকল কিছু প্রদান করা হয়। কিন্তু আদালতের রায়কে উপেক্ষা করে প্রতিপক্ষ তাফাজ্জল গং জমি দখল করার জন্যে গাছপালা কর্তন ও জমি থেকে মাটি উত্তোলন করে নিয়ে যায়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা রয়েছে।

তাজুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন জানান, বহু বছর ধরে এ জমি আমাদের দখলে রয়েছে। বণ্টন মামলায় আদালত আমাদের পক্ষে রায় দিয়ে দখল বুঝিয়ে দিয়েছে। কিন্তু তারা আদালতের রায়কে উপেক্ষা করে পেশিশক্তি দিয়ে আমাদের জমি দখল করার চেষ্টা করছে এবং আমাদের জমি থেকে গাছপালা কর্তন ও মাটি উত্তোলন করে নিচ্ছে। আমরা বাধা দিতে গেলে আমাদেরকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে।

অন্যদিকে প্রতিপক্ষ তাফাজ্জল হোসেন গাজী বলেন, আদালত যে রায় দিয়েছে তার বিরুদ্ধে আমরা আপিল করেছি। মামলা চলমান আবস্থায় রয়েছে। এ জমি আমাদের। তাই জমি থেকে গাছপালা কর্তন ও মাটি উত্তোলন করেছি।

আজকের পাঠকসংখ্যা
৫৬৪১৬৪
পুরোন সংখ্যা