চাঁদপুর, রোববার ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

সৌভাগ্যবান হওয়ার চেয়ে জ্ঞানী হওয়া ভালো।        


-ডাবলিউ জি বেনহাম।


স্বভাবে নম্রতা অর্জন কর।



 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন
ফরিদগঞ্জ ব্যুরো
২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার ১৮৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত বুধবার একযোগে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত তৃতীয় থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীরা তাদের প্রতিনিধি নির্বাচনে ভোট প্রদান করে। নির্বাচন উপলক্ষে প্রতিটি স্কুলের আঙ্গিনা মনোরমভাবে সাজানো হয়েছে। ফরিদগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা আক্তার জানান, প্রতিটি শ্রেণিতে ২জন করে এবং স্বাধীনভাবে আরো একটিসহ একজন ভোটার অর্থাৎ শিক্ষার্থী মোট ৭টি ভোট প্রদান করছে।উপজেলা শিক্ষা অফিসার মোঃ মনিরউজ্জামান জানান, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী উপজেলা শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ করা হয়।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৬৩৪০৫
পুরোন সংখ্যা