চাঁদপুর, রোববার ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


ফটো গ্যালারি
কচুয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলমের সাংবাদিকদের সাথে মতবিনিময়
নিজস্ব প্রতিনিধি
২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম গত বুধবার কচুয়া পৌর বাজারস্থ রেদওয়ান চাইনিজ এন্ড রেস্টুরেন্টে কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

মাহবুব আলম তার বক্তব্যে বলেন, আমি বয়সে তরুণ। ভবিষ্যতে রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে দেশের কল্যাণে কাজ করার দৃঢ় সংকল্প রয়েছে আমার। ওই সংকল্পের আলোকে আসন্ন কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে গরিব দুঃখী মানুষের মুখে হাসি ফোটাবার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার ঘোষিত জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ গড়ে তোলার কাজে আত্মনিয়োগ করবো।

মতবিনিময়কালে তার সাথে ছিলেন কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া, সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহীন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা ও যুবলীগ নেতা সোহাগ।

আজকের পাঠকসংখ্যা
৭০৩৯৬৬
পুরোন সংখ্যা