চাঁদপুর, রোববার ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


ফটো গ্যালারি
হক ইন্টারন্যাশনাল স্কুলে পুরস্কার বিতরণ
২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের দক্ষিণ নুরুল্যাপুর হক ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান গত ২১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও উদ্ভিদবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ কামরুল হাছান। মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী মোঃ জাফর আহমেদের সভাপতিত্বে এবং মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ কামাল হোসেনের সংঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ষোলঘর সোনালী ব্যাংক শাখার ব্যাবস্থাপক মোঃ রফিকুল ইসলাম হেলাল, মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ছাখাওয়াত উল্যাহ, অ্যাডঃ মোঃ তাফাজ্জল হোসেন, মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুল হাসান, জেলা আইনজীবি সমিতির হিসাব কর্মকর্তা মোঃ ফারুক গাজী, হক ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ নুরুল হক মিয়াজী, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভাসসিটির আইটি কর্মকর্তা ওশর ফারুক মিয়াজী।

অনুষ্ঠানের শুরুতেই স্কুলের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্কুলের অভিবাবক ও এলাকার সুধি সমাজের ব্যাক্তিবর্গ।

আজকের পাঠকসংখ্যা
৬৭২৫০২
পুরোন সংখ্যা