চাঁদপুর। শনিবার ১৭ নভেম্বর ২০১৮। ৩ অগ্রহায়ণ ১৪২৫। ৮ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৭। শ্রেষ্ঠ কি উহারা, না তুব্বা সম্প্রদায় ও ইহাদের পূর্ববর্তীরা? আমি উহাদিগকে ধ্বংস করিয়াছিলাম, অবশ্যই উহারা ছিল অপরাধী।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের মধ্যে কোনো কিছুই ক্রীড়াচ্ছলে সৃষ্টি করি নাই;





 


assets/data_files/web

মুক্ত করো ভয়, আপনা মাঝে শক্তি ধরো নিজেরে করো জয়।     


-রবীন্দ্রনাথ ঠাকুর।


ডান হাত যা দান করে বাম হাত তা জানতে পারে না-এমন দানই সর্বোৎকৃষ্ট।

 


ফটো গ্যালারি
চাঁদপুর-৪ আসনে লায়ন আল-আমিনের বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ
নিজস্ব প্রতিনিধি
১৭ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে প্রার্থী হওয়ার জন্যে বিএনপির দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ছাত্রদল নেতা লায়ন আল-আমিন। তিনি তিতুমীর সরকারি কলেজ ছাত্রদলের সহ-সভাপতি ও জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তাঁর বাড়ি ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নে।



গত বুধবার বিএনপির দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহের পর তিনি বলেন, ধানের শীষের বিজয় নিশ্চিত করাই জাতীয়তাবাদী ছাত্রদলের লক্ষ্য। রাজপথের ছাত্রদল গণমানুষের কাছে অত্যন্ত জনপ্রিয়। আমার নির্বাচনী এলাকায় দল আমাকে মনোনয়ন দিলে ধানের শীষ প্রতীকের বিজয় নিশ্চিত করতে পারবো বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।



মনোনয়ন ফরম সংগ্রহের সময় তার সাথে ছিলেন জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম মাহবুব আলম, তিতুমীর সরকারি কলেজ ছাত্রদলের সহ-সভাপতি মাহাবুব আলম, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টু, ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইমন, তিতুমীর সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম, তিতুমীর কলেজ ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক আক্তার, মুক্তিযোদ্ধা প্রজন্ম ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার সাংগঠনিক সম্পাদক কামাল প্রমুখ।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০০৮৬৪২
পুরোন সংখ্যা