চাঁদপুর। শনিবার ১৭ নভেম্বর ২০১৮। ৩ অগ্রহায়ণ ১৪২৫। ৮ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৭। শ্রেষ্ঠ কি উহারা, না তুব্বা সম্প্রদায় ও ইহাদের পূর্ববর্তীরা? আমি উহাদিগকে ধ্বংস করিয়াছিলাম, অবশ্যই উহারা ছিল অপরাধী।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের মধ্যে কোনো কিছুই ক্রীড়াচ্ছলে সৃষ্টি করি নাই;





 


assets/data_files/web

মুক্ত করো ভয়, আপনা মাঝে শক্তি ধরো নিজেরে করো জয়।     


-রবীন্দ্রনাথ ঠাকুর।


ডান হাত যা দান করে বাম হাত তা জানতে পারে না-এমন দানই সর্বোৎকৃষ্ট।

 


ফটো গ্যালারি
পুরাণবাজার লাইসিয়াম কিন্ডারগার্টেনে বিদায় অনুষ্ঠান ও বার্ষিক মিলাদ
স্টাফ রিপোর্টার
১৭ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পুরাণবাজারের আদর্শ শিশুশিক্ষা প্রতিষ্ঠান লাইসিয়াম কিন্ডারগার্টেনের পঞ্চম শ্রেণির ছাত্র-ছাত্রীদের বিদায় অনুষ্ঠান ও বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৬ নভেম্বর শুক্রবার সকাল ১০টায় পূর্ব শ্রীরামদীস্থ নূরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের শ্রেণীকক্ষে এই বিদায় ও দোয়া অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের আহ্বায়ক ব্যাংকার মোঃ ফয়সাল হায়দার চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের পরিচালক মোঃ আতিকুর রহমান, চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা খালেদা বেগম ও নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা কাকলি আক্তার। লাইসিয়াম স্কুলের অধ্যক্ষ মিলি দাসের সভাপ্রধানে ও সহকারী শিক্ষিকা মিতু সাহার পরিচালনায় অভিভাবকদের মধ্য থেকে বক্তব্য রাখেন আঃ রশীদ খান ও রাবেয়া ইসলাম।



উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের পরিচালক ফরিদুল ইসলাম দিদার, সহকারী শিক্ষক যমুনা দাস, শিবানী বসু, শাহীনুর ইসলাম, প্রিয়াঙ্কা রাণী দাস, ফাতেমা আক্তার, পলাশী দাস, রিপা আক্তার, রোকসানা ইসলাম, প্রীতি রায় পিও, রেহানা আক্তারসহ অভিভাবকম-লী, ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। আলোচনা শেষে শিক্ষার্থীদের ভালোভাবে পরীক্ষা দেয়া এবং ভালো ফলাফল কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাফরাবাদ মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওঃ আব্দুল মমিন। পরে বিদায়ী প্রত্যেক শিক্ষার্থীকে পরীক্ষা উপকরণ উপহার হিসেবে প্রদান করা হয়। এ বছর ২০১৮ সালের প্রাথমিক সমাপনী পরীক্ষায় এই বিদ্যালয় থেকে ২৯ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছে।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০৪৮৬৭১
পুরোন সংখ্যা