চাঁদপুর। বুধবার ১৪ নভেম্বর ২০১৮। ৩০ কার্তিক ১৪২৫। ৫ রবিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৩-সূরা যূখরুফ


৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬৩। 'ঈসা যখন স্পষ্ট নিদর্শনসহ আসিল তখন সে বলিয়াছিল, 'আমি তো তোমাদের নিকট আসিয়াছি প্রজ্ঞাসহ এবং তোমরা যে কতক বিষয়ে মতভেদ করিতেছ, তাহা স্পষ্ট করিয়া দিবার জন্য। সুতরাং তোমরা আল্লাহকে ভয় কর এবং আমার অনুসরণ কর।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


যদি বইটা হয় পড়ার মতো তবে তা কেনার মতো বই। -জন রাসকিন।


 


 


 


পবিত্র হওয়াই ধর্মের অর্থ।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর-২ আসনে জাপার মনোনয়ন ফরম দাখিল করেছেন অ্যাডঃ শামীম
বাবুল মুফতী
১৪ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসন (মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা) থেকে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী অ্যাডঃ মোঃ শামীমুল ইসলাম দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। গতকাল মঙ্গলবার বিকেলে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের রাজনৈতিক কার্যালয়ে ফরম পূরণ শেষে পার্টির দপ্তর সম্পাদক সুলতান মাহমুদের কাছে জমা দিয়েছেন বলে তিনি নিশ্চিত করেছেন। দল তাকে মনোনয়ন দিবে বলে তার দৃঢ় বিশ্বাস। মনোনয়ন ফরম জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ, কেন্দ্রীয় যুব সংহতির যুগ্ম-প্রাদেশিক বিষয়ক সম্পাদক সাংবাদিক শেখ ফরিদ উদ্দিন সিদ্দিকী, ফয়েজ মোঃ তুহিন, মতলব উত্তর উপজেলা যুব সংহতির যুগ্ম আহ্বায়ক ইব্রাহিম খলিল, আবু সুফিয়ান প্রমুখ।



অ্যাডঃ শামীমুল ইসলাম বলেন, তৃণমূলের প্রার্থী হিসেবে দল আমাকে অবশ্যই মূল্যায়ন করবে। সে সাথে দলীয় মনোনয়ন দিয়ে নির্বাচিত করে আমাকে সংসদ সদস্য করবেন বলে আমার দৃঢ় বিশ্বাস। তিনি আরও বলেন, আমি বিগত দিন পার্টিতে শ্রম দিয়ে আসছি। বর্তমানে মতলব উত্তর উপজেলা জাতীয় যুবসংহতির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছি। ইতঃমধ্যে মাঠে পোস্টার ও ব্যানারের মাধ্যমে আমি প্রচার-প্রচারণা চালিয়ে দিয়েছি। জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি। আমার উপজেলার নেতৃবৃন্দ আমাকে ব্যাপক সহায়তা করছেন। আমি তাদের কাছে কৃতজ্ঞ।



এক প্রশ্নের জবাবে অ্যাডঃ শামীমুল ইসলাম বলেন, মতলবে জাতীয় পার্টির অনেক জনপ্রিয়তা আছে, আমাকে জনগণ অনেক ভালোবাসেন। আমার বিশ্বাস, জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করে তাদের সেবা করার সুযোগ করে দিবেন। আমি মানুষের সেবা করতে চাই। সে সাথে নদী বেষ্টিত মতলবকে অর্থনৈতিক সমৃদ্ধশালী করবো এবং শিক্ষিত বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করে বেকারমুক্ত মতলব গড়ে তুলবো।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১০২২৮৬৭
পুরোন সংখ্যা