চাঁদপুর। শুক্রবার ৯ নভেম্বর ২০১৮। ২৫ কার্তিক ১৪২৫। ২৯ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৩-সূরা যূখরুফ


৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫২। 'আমি তো শ্রেষ্ঠ এই ব্যক্তি হইতে, যে হীন এবং স্পষ্ট কথা বলিতেও অক্ষম।


৫৩। 'মূসাকে কেন দেওয়া হইল না স্বর্ণ-বলয় অথবা তাহার সঙ্গে কেন আসিল না ফিরিশ্তাগণ দলবদ্ধভাবে?


৫৪। এইভাবে সে তাহার সম্প্রদায়কে হতবুদ্ধি করিয়া দিল, ফলে উহারা তাহার কথা মানিয়া লইল। উহারা তো ছিল এক সত্যত্যাগী সম্প্রদায়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


assets/data_files/web

যদি বইটা হয় পড়ার মতো তবে তা কেনার মতো বই। -জন রাসকিন।


 


 


 


পবিত্র হওয়াই ধর্মের অর্থ।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সদর উপজেলা বিএনপির উপদেষ্টা মুকবুল হোসেন মামুন পাটওয়ারীর ইন্তেকাল
নজরুল ইসলাম বাবলু
০৯ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চাঁদপুর সদর উপজেলা শাখার উপদেষ্টা মোঃ মুকবুল হোসেন মামুন পাটওয়ারী। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না...রাজেউন)। গতকাল বাদ আছর মহামায়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।



মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ২ মেয়ে ১ ছেলেসহ অনেক আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিমলেরগাঁও গ্রামের পাটওয়ারী বাড়ির বাসিন্দা। তিনি যথেষ্ট সুনামের সাথে রাজনীতির পাশাপাশি কর্মজীবন পার করেছেন। মরহুমের রুহের মাগফিরাত কামনা করে জানাজার পূর্বে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান মোঃ সফিকুজ্জামান, চাঁদপুর আক্কাছ আলী রেলওয়ে একাডেমির সাবেক প্রধান শিক্ষক মোঃ আবু তাহের পাটওয়ারী, চাঁদপুর জজ কোর্টের আইনজীবী অ্যাডঃ মোরশেদ আলম তালুকদার (বাবুল), মানবাধিকার সংগঠক এমদাদুল হক মিলন, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন বেপারী, সমাজসেবক মাওলানা আহসান উল্যাহ ও মাসুদ হোসেন মজুমদার। জানাজার নামাজে ইমামতি করেন মহামায়া আল জামেয়াতুল ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসার মোহতামিম মোঃ ইদ্রিছ হোসাইন।



জানাজায় দলীয় বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীসহ অসংখ্য মুসলি্ল অংশ নেন।



 


আজকের পাঠকসংখ্যা
১৪৯৬৩১
পুরোন সংখ্যা