চাঁদপুর। সোমবার ২২ অক্টোবর ২০১৮। ৭ কার্তিক ১৪২৫। ১১ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৬। পূর্ববর্তীদের নিকট আমি কত নবী প্রেরণ করেছিলাম।

৭। এবং যখনই তাদের নিকট কোন নবী এসেছে তারা তাকে ঠাট্টা-বিদ্রƒপ করেছে।

৮। তাদের মধ্যে যারা এদের অপেক্ষা শক্তিতে প্রবল ছিল তাদেরকে আমি ধ্বংস করেছিলাম; আর এভাবে চলে আসছে পূর্ববর্তীদের অনুরূপ দৃষ্টান্ত।

৯। তুমি যদি তাদেরকে জিজ্ঞেস কর : কে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করেছে? তারা অবশ্যই বলবে : এগুলো তো সৃষ্টি করেছেন পরাক্রমশালী, সর্বজ্ঞ আল্লাহ।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


প্রকৃতি হচ্ছে একটা বিরাট গ্রন্থ যার লেখক হচ্ছেন খোদা নিজে।                         


-হারভে।


যিনি পবিত্র, তিনি পবিত্রতা ও পরিচ্ছন্নতাই পছন্দ করেন।



 


ফটো গ্যালারি
বিদ্যুৎস্পৃষ্টে জেএসসি পরীক্ষার্থীর করুণ মৃত্যু
স্টাফ রিপোর্টার
২২ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের নিশি বিল্ডিং এলাকায় বিদু্্যৎস্পৃষ্ট হয়ে রবিউল (১৩) নামে এক জেএসসি পরীক্ষার্থীর করুণ মৃত্যু হয়েছে। গতকাল ২১ অক্টোবর রোববার বেলা সাড়ে ১১টায় ওই এলাকায় নির্মাণাধীন মুক্তিযোদ্ধা ভবনের উত্তর পাশের বেপারী বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। রবিউল স্থানীয় রাজমিস্ত্রি মঞ্জুর খানের ছেলে।



প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকাল ১১টার সময় রবিউল তার সহপাঠীদের সাথে প্রতিবেশীর বাড়িতে খেলা করছিলো। এ সময় সে খেলার বল কুড়াতে গিয়ে পা পিছলে স্থানীয় মোঃ আলী বেপারীর বিদু্্যতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে যায়। ঘটনাস্থলেই রবিউল মারা যায়।



স্থানীয়রা জানান, ৮ম শ্রেণীর শিক্ষার্থী রবিউল চলতি বছরে জেএসসি পরীক্ষার্থী ছিলো। এলাকাবাসী আরো জানায়, এখানে বিদ্যুতের কোনো খুঁটি না থাকায় অনেক গ্রাহকের বিদ্যুৎ সংযোগ তার বাঁশ দিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে। এ তারেই রবিউলের মৃত্যু ঘটলো। খবর পেয়ে বিদ্যুৎ বিভাগের লোকজন এসে ওই এলাকার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন।



 


আজকের পাঠকসংখ্যা
১৫৮১৭২
পুরোন সংখ্যা