চাঁদপুর। সোমবার ২২ অক্টোবর ২০১৮। ৭ কার্তিক ১৪২৫। ১১ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা যূখরুফ

৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৬। পূর্ববর্তীদের নিকট আমি কত নবী প্রেরণ করেছিলাম।

৭। এবং যখনই তাদের নিকট কোন নবী এসেছে তারা তাকে ঠাট্টা-বিদ্রƒপ করেছে।

৮। তাদের মধ্যে যারা এদের অপেক্ষা শক্তিতে প্রবল ছিল তাদেরকে আমি ধ্বংস করেছিলাম; আর এভাবে চলে আসছে পূর্ববর্তীদের অনুরূপ দৃষ্টান্ত।

৯। তুমি যদি তাদেরকে জিজ্ঞেস কর : কে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করেছে? তারা অবশ্যই বলবে : এগুলো তো সৃষ্টি করেছেন পরাক্রমশালী, সর্বজ্ঞ আল্লাহ।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


প্রকৃতি হচ্ছে একটা বিরাট গ্রন্থ যার লেখক হচ্ছেন খোদা নিজে।                         


-হারভে।


যিনি পবিত্র, তিনি পবিত্রতা ও পরিচ্ছন্নতাই পছন্দ করেন।



 


ফটো গ্যালারি
প্রশাসনের হস্তক্ষেপে দু পক্ষকে নিয়ে বৈঠক
চাঁদপুরে ইজতেমা হতে কোনো বাধা নেই
২২ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


তাবলীগ জামায়াতের মধ্যে অভ্যন্তরীণ মতবিরোধের কারণে আসন্ন চাঁদপুর জেলা ইজতেমায় প্রতিবন্ধকতা সৃষ্টির আশঙ্কা প্রশাসনের হস্তক্ষেপে নিরসন করা হয়। এর ফলে চাঁদপুরে ইজতেমা হতে কোনো বাধা রইলো না। গতকাল রোববার বিকেলে জেলা প্রশাসনের আহ্বানে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তাবলীগ জামায়াতের দুই পক্ষকে নিয়ে জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। এতে উভয়ের মতামতের প্রেক্ষিতে আগামী ২২ থেকে ২৪ নভেম্বর পুরাণবাজার জাফরাবাদ এলাকায় মেঘনাপাড়ে দ্বিতীয় বারের মতো জেলা ইজতেমা হওয়ার চূড়ান্ত অনুমোদন দেয়া হয়। এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের সভাপ্রধানে উপস্থিত থেকে মতামত প্রকাশ করেন পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ মাহমুদ জামান, চাঁদপুর পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর চেম্বার অব কমার্স সভাপতি জাহাঙ্গীর আখন্দ সেলিম, বাসস্ট্যান্ড মাদ্রাসার মোহতামিম মাওলানা আব্দুর রশিদ, মাওলানা আব্দুল্লাহ, মাওলানা ওয়ালী উল্লাহ, মার্কাজ মসজিদের ইমাম মাওলানা এমদাদ প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
১৫০৩৯৮
পুরোন সংখ্যা