চাঁদপুর। মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮। ১ কার্তিক ১৪২৫। ৫ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা


৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। আল্লাহ ব্যতীত তাদেরকে সাহায্য করার জন্যে তাদের কোন অভিভাবক থাকবে না এবং আল্লাহ যাকে পথভ্রষ্ট করেন তার (আত্মরক্ষার) কোন পথ নেই।


৪৭। তোমরা তোমাদের প্রতিপালকের আহ্বানে সাড়া দাও সেই দিবস আসার পূর্বে যা আল্লাহর বিধানে অপ্রতিরুদ্ধ, যেদিন তোমাদের কোন আশ্রয়স্থল থাকবে না এবং তোমাদের জন্য তা নিরোধ করবার কেউ থাকবে না।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


 


সবার সঙ্গে যে তাল মিলিয়ে কথা বলে, সে ব্যক্তিত্বহীন। -মার্ক টোয়াইন।


 


 


 


প্রভু, তুমি যেমন আমার আকৃতি পরম সুন্দর করে গঠন করেছো, আমার স্বভাবও তদ্রূপ সুন্দর করো।


 


 


 


ফটো গ্যালারি
পৌর ৫নং ওয়ার্ড যুবলীগের কর্মী সভায় মোহাম্মদ আলী মাঝি
নির্বাচনে দীপু আপাকে পুনরায় বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে
স্টাফ রিপোর্টার
১৬ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ১৫ অক্টোবর সোমবার বিকেলে পুরাণবাজার রঘুনাথপুর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে ৫নং ওয়ার্ড যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক আজাদ মজুমদারের সভাপ্রধানে ও যুগ্ম আহ্বায়ক মোঃ মোস্তফা বেপারীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম আহ্বায়ক মোঃ সফিকুল ইসলাম ও যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারী। শুভেচ্ছা বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মিয়াজী, পৌর যুবলীগের সদস্য কামরুল হাসান টিটু, কালা বেপারী। আরো বক্তব্য রাখেন ওয়ার্ড যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সভায় শহর ও ওয়ার্ড যুবলীগের সর্বস্তরের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।



প্রধান অতিথি মোহাম্মদ আলী মাঝি তাঁর বক্তব্যে বলেন, আগামী ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হলে জনগণের কাছে গিয়ে সরকারের উন্নয়ন কর্মকা-গুলো সঠিকভাবে তুলে ধরতে হবে। জনগণ অবশ্যই উন্নয়নের পক্ষে রায় দিবে। দেশের মানুষ নাশকতার পক্ষের শক্তিকে প্রত্যাখ্যান করেছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ এখন অনেক সুখে-শান্তিতে বসবাস করছে। তিনি আরো বলেন, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপির সফল নেতৃত্ব এবং দূরদর্শী দিক নির্দেশনায় চাঁদপুর সদর ও হাইমচর এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। বিশেষ করে মেডিকেল কলেজ, বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, নদী ভাঙনরোধে স্থায়ী বাঁধ নির্মাণ, মেরিন একাডেমিসহ সকল ক্ষেত্রে তিনি উন্নয়নের নজির স্থাপন করেছেন। তাই আগামী নির্বাচনে পুনরায় দীপু আপাকে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। নিজেদের মধ্যে সকল মতভেদ ভুলে নির্বাচনী মাঠে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৬০০৭৯
পুরোন সংখ্যা