চাঁদপুর। শুক্রবার ২১ সেপ্টেম্বর ২০১৮। ৬ আশ্বিন ১৪২৫। ১০ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। আমিতো মুসা (আঃ)কে কিতাব দিয়েছিলাম, অতঃপর এতে মতভেদ ঘটেছিলো। তোমার প্রতিপালকের পক্ষ হতে পূর্ব সিদ্ধান্ত না থাকলে তাদের মীমাংসা হয়ে যেতো। তারা অবশ্যই এর সম্বন্ধে বিভ্রান্তিকর সন্দেহে রয়েছে।

৪৬। যে সৎ আমল করে সে নিজের কল্যাণের জন্যেই তা করে এবং কেউ মন্দ আমল করলে ওর প্রতিফল সেই ভোগ করবে। তোমার প্রতিপালক তাঁর বান্দাদের প্রতি কোনো জুলুম করেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দুঃখের একমাত্র মৌন ভাষাই হলো অশ্রু।

 -ভল্টেয়ার।


কাউকে অভিশাপ দেয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।



 


ফটো গ্যালারি
মতলব পৌর মেয়রের উন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়
মতলব ব্যুরো
২১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন তাঁর পৌর এলাকার উন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গতকাল ২০ সেপ্টেম্বর বিকেলে পৌরসভা কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



পৌর মেয়র বলেন, মতলব পৌরসভার সার্বিক উন্নয়নে সকল নাগরিককে সচেতন এবং এগিয়ে আসতে হবে। ব্যক্তিস্বার্থের কথা চিন্তা করে রাস্তা সম্প্রসারণ, ড্রেনেজ ব্যবস্থা ও জলাবদ্ধতা দূর করা সম্ভব নয়। পৌর এলাকার যে সকল রাস্তা পূর্বে করা হয়েছে সেগুলোর সংস্কার করার মতো পর্যাপ্ত বাজেট আমরা পাচ্ছি না। তাই পর্যায়ক্রমে রাস্তার সংস্কার কাজ করতে হচ্ছে।



এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, পৌরসভায় পাগলা কুকুর নিধন কার্যক্রম চালানো যাচ্ছেনা ডাম্পিং করার মতো জায়গা নেই বলে। এছাড়া আগামী মাসেই কলেজ গেট হতে রিঙ্া স্ট্যান্ড পর্যন্ত সড়কের সংস্কার কাজ শুরু হবে এবং টিএন্ডটি হতে বোয়ালিয়া যাওয়ার সড়কটি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মাধ্যমে করার জন্যে ব্যবস্থাগ্রহণ হয়েছে।



মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ডর্ কাউন্সিলর ইকবাল হোসেন পাটোয়ারী, ৫নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াজউদ্দিন, ৮নং ওয়ার্ড মামুনুর রশিদ বুলবুল, মাইটিভির মতলব প্রতিনিধি রোকনুজ্জামান রোকন, দৈনিক চাঁদপুর সংবাদের সহ-সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, দৈনিক আলোকিত চাঁদপুরের মতলব প্রতিনিধি ফজলে রাব্বী ইয়ামিন, দৈনিক চাঁদপুর কণ্ঠের সহ-সম্পাদক (অনলাইন) রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির, দৈনিক চাঁদপুর সময়ের মতলব প্রতিনিধি পলাশ রায়, চ্যানেল এসএর মতলব প্রতিনিধি আব্দুল মান্নান খান, দৈনিক রূপসী বাংলার চাঁদপুর জেলা প্রতিনিধি কাজী নজরুল ইসলাম প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩০৯০৩৭
পুরোন সংখ্যা