চাঁদপুর। বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮। ৫ আশ্বিন ১৪২৫। ৯ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৩। তোমার সম্বন্ধে তো তাই বলা হয় যা বলা হতো তোমার পূর্ববর্তী রাসূলদের সম্পর্কে। তোমার প্রতিপালক অবশ্যই ক্ষমাশীল এবং কঠিন শাস্তিদাতা।

৪৪। আমি যদি আজমী ভাষায় কুরআন অবতীর্ণ করতাম তবে তারা অবশ্যই বলতো, এর আয়াতগুলো বিশদভাবে বর্ণনা হয়নি কেন? কী আশ্চর্য যে, এর ভাষা আজমী, অথচ রাসূল আরবীয়। বল : মু’মিনদের জন্যে এটা পথ-নির্দেশ ও ব্যাধির প্রতিকার; কিন্তু যারা অবিশ^াসী তাদের কর্ণে রয়েছে বধিরতা এবং কুরআন হবে তাদের জন্যে অন্ধত্ব। তারা এমন যে, যেন তাদেরকে আহ্বান করা হয় বহু দূর হতে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


যে গৃহে মা নেই, সে গৃহের কোনো আকর্ষণ নেই।                    


-হাওয়ার্ড জনসন।


কারো অসাক্ষাতে নিন্দা করলে ওজু ও রোজা নষ্ট হয়ে যায়।



 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে যুবতীর আত্মহনন
ফরিদগঞ্জ ব্যুরো
২০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জ পৌর এলাকায় ময়না আক্তার (১৮) নামে এক যুবতী আত্মহত্যা করেছে। গতকাল ১৯ সেপ্টেম্বর বুধবার দুপুরে ২নং ওয়ার্ডের চরগুদাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ময়না মোঃ হাবিব উল্যার ৪ মেয়ে ২ ছেলের মধ্যে সবার ছোট।

ময়নার মা শাহিনুর বেগম জানান, তার মেয়ে মানসিকভাবে অসুস্থ ছিল। কখনো ভালো কখনো মন্দ থাকতো। তাকে ইতিপূর্বে কয়েকবার চিকিৎসা করানো হয়েছে। ঘটনার দিন সকালে তিনি ও তার মেয়ে একসাথে ভাত খান। পরে তিনি গরুর জন্যে মাঠে ঘাস আনতে যান। তার বাবা সকালেই মাঠে চলে যান। এরই মাঝে তিনি ঘরে এসে দেখেন মেয়েটি নিজের ওড়না দিয়ে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। তিনি তখন চিৎকার দিয়ে দা দিয়ে ওড়না কেটে দেন। ততক্ষণে মেয়েটি মৃত্যুর কোলে ঢলে পড়ে। কী জন্যে মেয়েটি আত্মহত্যা করেছে মা নিজেও বুঝতে পারছেন না।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোঃ হারুনুর রশিদ জানান, আমি ঘটনাটি কিছুক্ষণ পূর্বে শুনেছি। থানা পুলিশকে অবহিত করা হয়েছে। ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে।

আজকের পাঠকসংখ্যা
১৭২৩৪৩
পুরোন সংখ্যা