চাঁদপুর। বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮। ৫ আশ্বিন ১৪২৫। ৯ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৩। তোমার সম্বন্ধে তো তাই বলা হয় যা বলা হতো তোমার পূর্ববর্তী রাসূলদের সম্পর্কে। তোমার প্রতিপালক অবশ্যই ক্ষমাশীল এবং কঠিন শাস্তিদাতা।

৪৪। আমি যদি আজমী ভাষায় কুরআন অবতীর্ণ করতাম তবে তারা অবশ্যই বলতো, এর আয়াতগুলো বিশদভাবে বর্ণনা হয়নি কেন? কী আশ্চর্য যে, এর ভাষা আজমী, অথচ রাসূল আরবীয়। বল : মু’মিনদের জন্যে এটা পথ-নির্দেশ ও ব্যাধির প্রতিকার; কিন্তু যারা অবিশ^াসী তাদের কর্ণে রয়েছে বধিরতা এবং কুরআন হবে তাদের জন্যে অন্ধত্ব। তারা এমন যে, যেন তাদেরকে আহ্বান করা হয় বহু দূর হতে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


যে গৃহে মা নেই, সে গৃহের কোনো আকর্ষণ নেই।                    


-হাওয়ার্ড জনসন।


কারো অসাক্ষাতে নিন্দা করলে ওজু ও রোজা নষ্ট হয়ে যায়।



 


ফটো গ্যালারি
অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন
বাংলাভিশনের দ্বীপ সভাপতি ও চাঁদপুর কণ্ঠের জমির সাধারণ সম্পাদক
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বহুল প্রতীক্ষিত অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ইতালির রাজধানী রোমের স্থানীয় এক হলরুমে ইউরোপের বাংলা মিডিয়ার সাংবাদিকদের সর্ববৃহৎ ঐক্যবদ্ধ প্ল্যাটফর্ম অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এতে বাংলাভিশন ইউরোপ



 



প্রতিনিধি ফয়সাল আহাম্মেদ দ্বীপকে সভাপতি এবং চাঁদপুর কণ্ঠ ও যুগান্তরের ইতালি প্রতিনিধি জমির হোসেন জনিকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।



কমিটির অন্য সদস্যরা হলেন : সিনিয়র সহ-সভাপতি মিরন নাজমুল (জাগো নিউজ, বার্সেলোনা), সহ-সভাপতি রিয়াজ হোসেন (চ্যানেল এস, ইতালি), মিনহাজুল আলম মামুন (এটিএন বাংলা, মাদ্রিদ), মাহবুব সুয়েদ (বাংলা পিটি, পর্তুগাল), ফারুক আহাম্মেদ মোল্লাহ (এনটিভি, বেলজিয়াম), নুরূল ইসলাম (নয়াদিগন্ত, ফ্রান্স), অাঁখি সীমা কাওসার (লন্ডন টাইমস, ইতালি), যুগ্ম সম্পাদক হাবিবুল্লাহ বাহার (এনটিভি, জার্মানী), জুহুরুল হক (বাংলার দর্পণ, পর্তুগাল), সাহেদ আহমেদ (এমআইবি, ফ্রান্স), কবির আল মাহমুদ (বাংলা টিভি, মাদ্রিদ), সাংগঠনিক সম্পাদক রনি মোহাম্মদ (এনটিভি, পর্তুগাল), শিমুল রহমান (ডিটিভি, ইতালি), শফিউল শাফি (আরটিভি, ডেনমার্ক), নাঈম হাসান পাভেল (জাগো নিউজ, পর্তুগাল) অর্থ সম্পাদক মাহবুবুর রহমান (এনবিআই নিউজ, ফ্রান্স), প্রচার সম্পাদক রাসেল আহম্মেদ (এমআইবি, পর্তুগাল), দপ্তর সম্পাদক মোহাম্মদ নূরুল আলম (ইউরোপের কথা, ফ্রান্স), ক্রীড়া সম্পাদক সাইফুল আমিন (সময় টিভি, মাদ্রিদ), সাংস্কৃতিক সম্পাদক তামিম হাসান (এশিয়ান টিভি, অস্ট্রিয়া), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমির হোসেন লিটন (ডিবিসি, রোম), মহিলা সম্পাদিকা মনিকা ইসলাম (আনন্দ টিভি, ইতালি), আন্তর্জাতিক সম্পাদক আশরাফ জানু (চ্যানেল আই, ইতালি), অভিবাসী সম্পাদক জুম্মন মাদবর অনিক (ভেনিস), সদস্য খান রিপন, অ্যাডঃ আনিসুজ্জামান, আহসান উল্লাহ, মিল্টন রহমান ফেরদৌসী সুলতানা প্রমুখ।



উল্লেখ্য, পরবর্তীতে আলোচনা সাপেক্ষে উপদেষ্টা পরিষদ এবং আরো অনেককেই অন্তর্ভুক্ত করা হবে।



দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ জানান, খুব শীঘ্রই অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে কমিটির নেতৃবৃন্দকে ইউরোপ কমিউনিটির কাছে পরিচয় করিয়ে দেয়া হবে।



 


আজকের পাঠকসংখ্যা
৩০৭৩২৪
পুরোন সংখ্যা