চাঁদপুর। বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮। ৪ আশ্বিন ১৪২৫। ৮ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।



৪০। যারা আমার আয়াতসমূহকে বিকৃত করে তারা আমার অগোচরে নয়। শ্রেষ্ঠ কে? যে ব্যক্তি জাহান্নামে নিক্ষিপ্ত হবে সে, না যে কিয়ামতের দিন নিরাপদে থাকবে সে! তোমাদের যা ইচ্ছা কর; তোমরা যা কর তিনি তার দ্রষ্টা।

৪১। যারা তাদের নিকট কুরআন আসার পর তা প্রত্যাখ্যান করে (তাদের কঠিন শাস্তি দেয়া হবে;) এটা অবশ্যই এক মহিমাময় গ্রন্থ।

৪২। কোন মিথ্যা এতে অনুপ্রবেশ করবে না-অগ্র হতেও নয়, পশ্চাৎ হতেও নয়। এটা প্রজ্ঞাবান, প্রশংসনীয় আল্লাহর নিকট হতে অবতীর্ণ।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


বেদনা থেকে যে আনন্দের উৎপত্তি সে আনন্দের তুলনা নেই।                 


-টমাস ফুলার।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।



 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ হারুন অর রশিদ
প্রবীর চক্রবর্তী
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসেবে মোঃ হারুন অর রশিদ চৌধুরী যোগদান করেছেন। গত ১৫ সেপ্টেম্বর শনিবার রাতে ফরিদগঞ্জ থানায় তিনি এ পদে যোগদান করেন। মোঃ হারুন অর রশিদ চৌধুরীর বাড়ি ফেনী জেলার ফুলগাজী উপজেলার হাসানপুর গ্রামে। তিনি ১৯৯৬ সালে সাব-ইন্সপেক্টর হিসেবে পুলিশ বাহিনীতে যোগদান করেন। অতঃপর তিনি ২০১০ সালে পদোন্নতি পেয়ে কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানায় ও সর্বশেষ তিনি নোয়াখালী জেলার সেনবাগ থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন। মোঃ হারুন অর রশিদ চৌধুরী ইতিপূর্বে ২০০৬ সালে জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে আইভরিকোস্টে ও ২০১২ সালে লাইবেরিয়াতে অংশগ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও দুই কন্যা সন্তানের জনক।



ফরিদগঞ্জ থানায় যোগদানের পর তিনি তাঁর ব্যক্তিগত অভিপ্রায় ব্যক্ত করতে গিয়ে বলেন, বিগত অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম যেভাবে ফরিদগঞ্জবাসীর আপনজন হিসেবে পরিচিত হয়েছেন, সে ধারা অব্যাহত থাকবে। এর বাইরে মাদক, জঙ্গিবাদ এবং সমাজের মধ্যে থাকা নানা অসামাজিক কর্মকা- দূর করতে আমি বদ্ধপরিকর। এদিকে ফরিদগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাজীব কুমার দাশও বিদায় নিয়েছেন। সোমবার রাতে তিনি আনুষ্ঠানিক বিদায় নেন। তিনি ঢাকা রেঞ্জে যোগ দিবেন।



 


আজকের পাঠকসংখ্যা
১৭৬০৩১
পুরোন সংখ্যা