চাঁদপুর। বৃহস্পতিবার ১৩ সেপ্টেম্বর ২০১৮। ২৯ ভাদ্র ১৪২৫। ২ মহররম ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলবের জিয়াউর রহমান সাউথ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৩। তোমাদের প্রতিপালক সম্বন্ধে তোমাদের এই ধারণাই তোমাদের ধ্বংস এনেছে। ফলে তোমরা হয়েছো ক্ষতিগ্রস্ত।

২৪। এখন তারা ধৈর্যধারণ করলেও জাহান্নামই হবে তাদের আবাস এবং তারা অনুগ্রহ চাইলেও তারা অনুগ্রহ প্রাপ্ত হবে না।

২৫। আমি তাদের জন্যে নির্ধারণ করে দিয়েছিলাম সহচর যারা তাদের সম্মুখ ও পশ্চাতে যা আছে তা তাদের দৃষ্টিতে শোভন করে দেখিয়েছিল এবং তাদের ব্যাপারেও তাদের পূর্ববর্তী জি¦ন ও মানবদের ন্যায় শাস্তির কথা বাস্তব হয়েছে। তারা তো ছিল ক্ষতিগ্রস্ত।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


সব সমস্যার প্রতিকার হচ্ছে ধৈর্য ও চেষ্টা।

-প্লুটাস।


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহ’র শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।



 


ফটো গ্যালারি
কল্যাণপুরে গণফোরামের কর্মী সভায় অ্যাডঃ সেলিম আকবর
উন্নয়নের জোয়ারের আড়ালে দেশ থেকে পাচার হচ্ছে কোটি কোটি টাকা
স্টাফ রিপোর্টার
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়নে গণফোরামের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে ইউনিয়নের ১নং ওয়ার্ডের আমানউল্লাপুরস্থ খান বাড়িতে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা গণফোরামের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ সেলিম আকবর। তিনি তাঁর বক্তব্যে বলেন, উন্নয়নের জোয়ারের আড়ালে দেশ থেকে পাচার হচ্ছে কোটি কোটি টাকা। অথচ সেই টাকা পাচারকারীদের বিরুদ্ধে কোনো আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে না। দেশের রাজনীতিতে এখন কঠিন সময় যাচ্ছে। দেশ এখন গণতন্ত্র অবরুদ্ধ, মানুষের বাক্ স্বাধীনতা নেই। সাংবিধানিক অধিকার, সভা সমাবেশ এবং মিছিল করার অধিকার নেই।



তিনি আরো বলেন, দেশের মানুষ তাদের পছন্দের লোকদের ভোট দিতে পারছে না। এ সমস্ত কারণে আগামী দিনে একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন আবশ্যক। যাতে মানুষ তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে।



গণফোরাম নেতা ইদ্রিস খানের সভাপ্রধানে বক্তব্য রাখেন জেলা গণফোরামের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক মুক্তিযোদ্ধা বাসুদেব মজুমদার, জেলা শ্রমিক গণফোরামের সাধারণ সম্পাদক শহীদ বকাউল ও জেলা গণফোরামের মহিলা সম্পাদিকা শিল্পী বেগম।



গণফোরাম নেতা মিজানুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন স্থানীয় গণফোরাম নেতা বেলায়েত পাটওয়ারী, বসু মুন্সি, মনির গাজী, মিজান খান, রফিক মিজি, বাবুল, টেলু, ছেলামত খান, সুজন, আওয়াল, মহিলা নেত্রী সেলিনা বেগম প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৮৮৫৭০৮
পুরোন সংখ্যা