চাঁদপুর। বৃহস্পতিবার ১৩ সেপ্টেম্বর ২০১৮। ২৯ ভাদ্র ১৪২৫। ২ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৩। তোমাদের প্রতিপালক সম্বন্ধে তোমাদের এই ধারণাই তোমাদের ধ্বংস এনেছে। ফলে তোমরা হয়েছো ক্ষতিগ্রস্ত।

২৪। এখন তারা ধৈর্যধারণ করলেও জাহান্নামই হবে তাদের আবাস এবং তারা অনুগ্রহ চাইলেও তারা অনুগ্রহ প্রাপ্ত হবে না।

২৫। আমি তাদের জন্যে নির্ধারণ করে দিয়েছিলাম সহচর যারা তাদের সম্মুখ ও পশ্চাতে যা আছে তা তাদের দৃষ্টিতে শোভন করে দেখিয়েছিল এবং তাদের ব্যাপারেও তাদের পূর্ববর্তী জি¦ন ও মানবদের ন্যায় শাস্তির কথা বাস্তব হয়েছে। তারা তো ছিল ক্ষতিগ্রস্ত।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


সব সমস্যার প্রতিকার হচ্ছে ধৈর্য ও চেষ্টা।

-প্লুটাস।


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহ’র শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।



 


ফটো গ্যালারি
কচুয়ায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ গোলাম হোসেনের পথসভা ও গণসংযোগ
ফরহাদ চৌধুরী
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর-১ (কচুয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ গোলাম হোসেনের পথসভা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। গত ১১ সেপ্টেম্বর মঙ্গলবার উপজেলার সদর দক্ষিণ ইউনিয়নের হোসেনপুরে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম হোসেন। তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার বিজয়ের বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে পদ্মা সেতুর মতো বৃহৎ সেতুর কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। বাংলাদেশের মানুষের গড় আয়ু ও মাথাপিছু আয় বেড়েছে। সারাবিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি পেয়েছে। তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এ সময় চাঁদপুর জেলা পরিষদ সদস্য মোঃ জোবায়ের হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাহাদাত মিয়া, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, বাতেন সরকার, সদস্য টগর কাজী, ইউপি চেয়ারম্যান জসিমউদ্দিন লিটন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি চৌধুরী নূরে আলম, মিজানুর রহমান সর্দার, আতাউর রহমান মিঠু, হারুন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক রেজাউল মাওলা হেলাল, মোঃ সেলিম, মোঃ শাহজাহান, পৌর আওয়ামী লীগের সদস্য মঞ্জুর আহমেদ সুজন, যুবলীগ নেতা আলী আক্কাস, ইকরাম হোসেন, নেয়ামত, মনির, চাঁপই শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিঃ আহসান হাবীব, ছাত্রলীগ নেতা জোবায়ের তালুকদার, হাবীব, রাশেদসহ বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী তাঁর সাথে উপস্থিত ছিলেন।

পথসভা শেষে তিনি শ্রীরামপুর, লুন্তি, উজানী, রহিমানগর, নুরপুর, পালগিরি ও নোয়াগাঁও গ্রামে গণসংযোগ করেন ও সর্বশ্রেণির মানুষের সাথে মতবিনিময় করেন।

আজকের পাঠকসংখ্যা
৮৬৮৫৪৩
পুরোন সংখ্যা