চাঁদপুর। বৃহস্পতিবার ১৩ সেপ্টেম্বর ২০১৮। ২৯ ভাদ্র ১৪২৫। ২ মহররম ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
দুর্নীতি ও মাদক প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে
পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম
১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেছেন, দুর্নীতি ও মাদক প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দুর্নীতি ও মাদক সমাজের একটি বড় ব্যাধি। দেশকে এগিয়ে নিতে হলে এ ব্যাধি থেকে আমাদের অবশ্যই বেরিয়ে আসতে হবে। আর এ কাজে সকল শ্রেণি-পেশার মানুষের ঐক্যবদ্ধভাবে কাজ করা প্রয়োজন।



গতকাল বিকেলে চাঁদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে চাঁদপুর জেলাসহ সকল উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির সমন্বয়ে পুলিশ সুপারের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।



চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ড. কাজী হাসেমের সভাপ্রধানে ও মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ইসমাইল প্রধানীয়া, মতলব দক্ষিণ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সাবেক সিভিল সার্জন ডাঃ আঃ মতিন পাটোয়ারী, হাইমচর উপজেলা কমিটির সভাপতি অধ্যক্ষ মানোয়ার হোসেন মোল্লা, ফরিদগঞ্জ উপজেলা কমিটির সভাপতি হিতেষ চন্দ্র শর্মা, কচুয়া উপজেলা কমিটির সহ-সভাপতি আলহাজ্ব ওমর ফারুক, মতলব দক্ষিণ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মুক্তার আহমেদ, ফরিদগঞ্জ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ খোরশেদ আলম চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন চাঁদপুর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মাওলানা কেফায়েত উল্লাহ এবং গীতা পাঠ করেন হিতেষ চন্দ্র শর্মা।



অনুষ্ঠানের শুরুতে জেলা পুলিশ সুপারকে চাঁদপুর জেলাসহ সকল উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৩। তোমাদের প্রতিপালক সম্বন্ধে তোমাদের এই ধারণাই তোমাদের ধ্বংস এনেছে। ফলে তোমরা হয়েছো ক্ষতিগ্রস্ত।

২৪। এখন তারা ধৈর্যধারণ করলেও জাহান্নামই হবে তাদের আবাস এবং তারা অনুগ্রহ চাইলেও তারা অনুগ্রহ প্রাপ্ত হবে না।

২৫। আমি তাদের জন্যে নির্ধারণ করে দিয়েছিলাম সহচর যারা তাদের সম্মুখ ও পশ্চাতে যা আছে তা তাদের দৃষ্টিতে শোভন করে দেখিয়েছিল এবং তাদের ব্যাপারেও তাদের পূর্ববর্তী জি¦ন ও মানবদের ন্যায় শাস্তির কথা বাস্তব হয়েছে। তারা তো ছিল ক্ষতিগ্রস্ত।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


সব সমস্যার প্রতিকার হচ্ছে ধৈর্য ও চেষ্টা।

-প্লুটাস।


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহ’র শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।



 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৩৬৬০৪
পুরোন সংখ্যা