চাঁদপুর। বুধবার ১২ সেপ্টেম্বর ২০১৮। ২৮ ভাদ্র ১৪২৫। ১ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২১। জাহান্নামীরা তাদের ত্বককে জিজ্ঞেস করবে : তোমরা আমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিচ্ছ কেন? উত্তরে তাা বলবে : আল্লাহ, যিনি সবকিছুকে বাকশক্তি দিয়েছেন তিনি আমাদেরকেও বাকশক্তি দিয়েছেন। তিনি তোমাদেরকে সৃষ্টি করেছেন প্রথমবার এবং তাঁরই নিকট তোমরা প্রত্যাবর্তিত হবে।

২২। তোমরা কিছু গোপন করতে না এই বিশ^াসে যে, তোমাদের কর্ণ, চক্ষু এবং ত্বক তোমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিবে না- উপরন্তু তোমরা মনে করতে যে, তোমরা যা করতে তার অনেক কিছুই আল্লাহ জানেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


মহৎ আত্মাগুলি নীরবতায় ভোগে বেশি।                    

-বেন জনসন।


রাসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মনি।



 


ফটো গ্যালারি
মতলব উত্তরে পুলিশ পরিদর্শক আলমগীর হোসেনের বিদায় সংবর্ধনা
মাহবুব আলম লাভলু
১২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব উত্তর উপজেলা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে সাবেক মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বর্তমানে হাজীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আলমগীর হোসেনকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার রাতে বদলীজনিত বিদায় সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার্স ক্লাবের সভাপতি শারমিন আক্তার। সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) শুভাশিষ ঘোষ, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কবির হোসেন, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ এইচএম ফারুক হোসেন, বিদায়ী অতিথি আলমগীর হোসেন, মতলব উত্তর উপজেলা ক্লাবের নেতৃবৃন্দ প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। বিদায়ী অতিথি আলমগীর হোসেনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সভা পরিচালনা করেন উপজেলা সমবায় কর্মকর্তা দেলোয়ার হোসেন।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৩৩০৩২
পুরোন সংখ্যা