চাঁদপুর। বুধবার ১২ সেপ্টেম্বর ২০১৮। ২৮ ভাদ্র ১৪২৫। ১ মহররম ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
দলীয় নেতা-কর্মীদের সাথে আলোচনা সভায় এম ইসফাক আহসান
শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে নৌকায় ভোট দিন
স্টাফ রিপোর্টার
১২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত ১০ সেপ্টেম্বর সোমবার বিকেলে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও আলোচনা সভা করেছেন চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী করতে নেতা-কর্মীদের মাঠ পর্যায়ে কাজ করার আহ্বান জানিয়েছেন মনোনয়ন প্রত্যাশী এম ইসফাক আহসান।



তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র সঠিকভাবে তুলে ধরেন, তাহলে অবশ্যই জনগণের ভোট ও ভালোবাসায় আবারো প্রধানমন্ত্রী হিসেবে জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের পূর্ণ বাস্তবায়ন করতে পারবেন ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে আবারো নৌকায় ভোট দিন। এম ইসফাক আহসান আলোচনা সভায় উপস্থিত মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ নেতা-কর্মীদের নিজ এলাকার প্রতিটি ঘরে ঘরে শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরতে আহ্বান জানিয়েছেন।



উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লিয়াকত হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক আকতার হোসেন, যুবলীগ নেতা হাবিবুর রহমান, আনোয়ার হোসেন আনু, রোকন, খোকা, ছাত্রলীগ নেতা সারোয়ার সরকার লিখনসহ নেতৃবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২১। জাহান্নামীরা তাদের ত্বককে জিজ্ঞেস করবে : তোমরা আমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিচ্ছ কেন? উত্তরে তাা বলবে : আল্লাহ, যিনি সবকিছুকে বাকশক্তি দিয়েছেন তিনি আমাদেরকেও বাকশক্তি দিয়েছেন। তিনি তোমাদেরকে সৃষ্টি করেছেন প্রথমবার এবং তাঁরই নিকট তোমরা প্রত্যাবর্তিত হবে।

২২। তোমরা কিছু গোপন করতে না এই বিশ^াসে যে, তোমাদের কর্ণ, চক্ষু এবং ত্বক তোমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিবে না- উপরন্তু তোমরা মনে করতে যে, তোমরা যা করতে তার অনেক কিছুই আল্লাহ জানেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


মহৎ আত্মাগুলি নীরবতায় ভোগে বেশি।                    

-বেন জনসন।


রাসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মনি।



 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৯৭৩৩৩
পুরোন সংখ্যা