চাঁদপুর। বুধবার ১২ সেপ্টেম্বর ২০১৮। ২৮ ভাদ্র ১৪২৫। ১ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২১। জাহান্নামীরা তাদের ত্বককে জিজ্ঞেস করবে : তোমরা আমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিচ্ছ কেন? উত্তরে তাা বলবে : আল্লাহ, যিনি সবকিছুকে বাকশক্তি দিয়েছেন তিনি আমাদেরকেও বাকশক্তি দিয়েছেন। তিনি তোমাদেরকে সৃষ্টি করেছেন প্রথমবার এবং তাঁরই নিকট তোমরা প্রত্যাবর্তিত হবে।

২২। তোমরা কিছু গোপন করতে না এই বিশ^াসে যে, তোমাদের কর্ণ, চক্ষু এবং ত্বক তোমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিবে না- উপরন্তু তোমরা মনে করতে যে, তোমরা যা করতে তার অনেক কিছুই আল্লাহ জানেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


মহৎ আত্মাগুলি নীরবতায় ভোগে বেশি।                    

-বেন জনসন।


রাসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মনি।



 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জের বিদায় অনুষ্ঠানে বক্তারা
ভালো অফিসারের সকল গুণাবলি ওসি শাহ আলমের মধ্যে আছে বলেই সকলের ভালোবাসায় তিনি সিক্ত
ফরিদগঞ্জ ব্যুরো
১২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ আফজাল হোসেন বলেছেন, মানুষ তার কর্মেই পরিচয়। যেমনটি ফরিদগঞ্জ থানার বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ শাহ আলমের মধ্যে রয়েছে। অল্পদিনেই তিনি তাঁর কর্মগুণে ফরিদগঞ্জ উপজেলার জনপ্রতিনিধি থেকে শুরু করে সকল স্তরের মানুষের মনিকোঠায় স্থান করে নিয়েছেন। ইতিপূর্বে তিনি হাজীগঞ্জ উপজেলায় কাজ করে সফল হয়েছেন। সর্বশেষ তিনি ফরিদগঞ্জ উপজেলাও সফলভাবে তাঁর দায়িত্ব পালন করেছেন। যে কোনো সংবাদ সর্বপ্রথমেই তিনি আমাকে জানাতেন। আমি এসপি মহোদয়ের সাথে আলোচনা করেই দ্রুত সিদ্ধান্ত জানানো সহজ হয়েছে।



তিনি বলেন, একজন পুলিশ অফিসারের দায়িত্ব হলো আইন মেনে সকলকে সমানভাবে দেখা। তাহলেই তিনি সফল। ওসি শাহ আলম সে কাজটাই করেছেন। তিনি শাহরাস্তি উপজেলায় যাচ্ছেন। আমার বিশ্বাস, তিনি সেখানেও ভালো করবেন।



গত রোববার রাতে ফরিদগঞ্জ থানার বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ শাহ আলমের বদলীজনিত বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। থানার পরিদর্শক (তদন্ত) রাজীব কুমার দাশের সভাপতিত্বে ও উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সম্পাদক সুলতান আহমেদ রিপনের পরিচালনায় বিদায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন ভূঁইয়া ইরান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়া, পৌর কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক জামাল হোসেন, থানার এসআই মমিন হোসেন, এএসআই হেলাল, কনস্টেবল আলমগীর ও বিউটি বেগম।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৬৮২৮৩
পুরোন সংখ্যা