চাঁদপুর। বুধবার ১২ সেপ্টেম্বর ২০১৮। ২৮ ভাদ্র ১৪২৫। ১ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,

৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২১। জাহান্নামীরা তাদের ত্বককে জিজ্ঞেস করবে : তোমরা আমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিচ্ছ কেন? উত্তরে তাা বলবে : আল্লাহ, যিনি সবকিছুকে বাকশক্তি দিয়েছেন তিনি আমাদেরকেও বাকশক্তি দিয়েছেন। তিনি তোমাদেরকে সৃষ্টি করেছেন প্রথমবার এবং তাঁরই নিকট তোমরা প্রত্যাবর্তিত হবে।

২২। তোমরা কিছু গোপন করতে না এই বিশ^াসে যে, তোমাদের কর্ণ, চক্ষু এবং ত্বক তোমাদের বিরুদ্ধে সাক্ষ্য দিবে না- উপরন্তু তোমরা মনে করতে যে, তোমরা যা করতে তার অনেক কিছুই আল্লাহ জানেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


মহৎ আত্মাগুলি নীরবতায় ভোগে বেশি।                    

-বেন জনসন।


রাসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মনি।



 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে যুবফোর্স গঠনের পরামর্শ দিলেন মনোনয়ন প্রত্যাশী জাহিদুল ইসলাম রোমান
এমকে মানিক পাঠান
১২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে প্রতিটি এলাকায় যুবফোর্স গঠনের পরামর্শ দিলেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপি পুত্র অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান। বর্তমানে দলের কোনো পদ পদবীতে না থেকেও যুবসমাজের কাছে প্রিয়ভাজন ও জনপ্রতিনিধি গড়ার কারিগর হিসেবে পরিচিত অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানের এ ঘোষণায় যুবসমাজের মধ্যে নূতন উদ্দীপনা দেখা দিয়েছে।



গত শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলা সদরের ডাকবাংলো প্রাঙ্গণে আয়োজিত এক বৈঠকে দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে দেয়া বক্তব্যে তিনি যুবফোর্স গঠন করতে ওই নির্দেশনা দিয়েছেন। সে আলোকে শনিবার থেকে জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বে ফরিদগঞ্জে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করতে প্রতিটি এলাকায় যুবফোর্স গঠনের কার্যক্রম চলছে বলে নিশ্চিত হওয়া গেছে।



দলের নেতা-কর্মীরা জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ফরিদগঞ্জে বর্তমানে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা বেশ জোরেসোরেই নানাবিধ প্রচারণা চালাচ্ছেন। এরই অংশ হিসেবে গত শুক্রবার ফরিদগঞ্জে আওয়ামী লীগের এক মনোনয়ন প্রত্যাশী অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানের অনুসারী নেতা-কর্মীরা তাঁকে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে ডাকবাংলো চত্বরে সমবেত হন। সেখানে বৈঠকে জাহিদুল ইসলাম রোমান দলের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন। বক্তব্যে রোমান বলেন, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আওয়ামী লীগ থেকে জননেত্রী শেখ হাসিনা যাকেই নৌকা দেবেন, শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করে আমরা ঘরে ফিরবো। এ অঙ্গীকার নিয়ে এখন থেকে প্রতিটি এলাকায় যুবফোর্স গঠন করতে হবে। উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রিপন, প্রবীণ শিক্ষক মুক্তিযোদ্ধা তবিবুল্লাহ, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন, যুবনেতা নূরের রহমান সুমন পাটওয়ারী, বুলবুল আহাম্মেদ প্রমুখ।



উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ আওয়ামী গুণীজন স্মৃতি সংসদের সভাপতি মোঃ হাসনাত বলেন, নৌকা যার আমরা তার। এ সস্নোগান সামনে রেখে আমরা দলের নেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে চাই। তাই নেত্রী যাকেই নৌকা দেন, দলের অস্তিত্ব রক্ষার স্বার্থে সকল ভেদাভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার জয় নিশ্চিত করা ছাড়া আমাদের আর কোনো বিকল্প নেই।



ফরিদগঞ্জে হঠাৎ যুবফোর্স গঠনের নির্দেশনার উদ্দেশ্য কী? এমন প্রশ্নের জবাবে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনটা হলো দলের নেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করার নির্বাচন। তাই নেত্রীকে যদি আবারো প্রধানমন্ত্রী করতে না পারি, তাহলে দলের বড় পদে থেকে কারো কোনো লাভ নেই। অপর এক প্রশ্নের জবাবে রোমান বলেন, কে মনোনয়ন পেলো সেটা আমার কাছে বড় কোনো বিষয় নয়। আমার কাছে বড় বিষয় হলো নৌকা। তাই নৌকার জয় নিশ্চিত করতে দলের সকল পর্যায়ের নেতা-কর্মী নিয়ে যুবফোর্স গঠনের মধ্য দিয়ে এখন থেকেই কাজ শুরু করেছি মাত্র।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১২৩২৪৬৩
পুরোন সংখ্যা