চাঁদপুর। শনিবার ১৮ আগস্ট ২০১৮। ৩ ভাদ্র ১৪২৫। ৬ জিলহজ ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৯। যারা জাহান্নামে আছে, তারা জাহান্নামের রক্ষীদেরকে বলবে, তোমরা তোমাদের পালনকর্তাকে বল, তিনি যেন আমাদের থেকে একদিনের আযাব লাঘব করে দেন।


৫০। রক্ষীরা বলবে, তোমাদের কাছে কি সুস্পষ্ট প্রমাণাদিসহ তোমাদের রসূল আসেননি? তারা বলবে, হ্যাঁ। রক্ষীরা বলবে, তবে তোমরাই দোয়া কর। বস্তুত কাফেরদের দোয়া নিষ্ফলই হয়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


যে দুর্ভাগ্যকে সহ্য করতে পারে না, সে সত্যি হতভাগ্য।


-টেরেন্স।


 


 


ব্যয় করার আগে নিজের পরিবার-পরিজনের কথা খেয়াল করো, সর্বাগ্রে নিজ পরিবার হতে ব্যয় শুরু করো।


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
সাংবাদিক বাবলুর মা অসুস্থ দোয়া কামনা
১৮ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান বাবলুর মা শামছুননাহার মনি (৫০) গুরুতর অসুস্থ হয়ে ঢাকার আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইয়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জানা যায়, হাজীগঞ্জ উপজেলার ৮নং হাঁটিলা টঙ্গিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনের স্ত্রী ও সাংবাদিক মনিরুজ্জামান বাবলুর মা শামছুননাহার মনি সোমাবার সন্ধ্যায় হাজীগঞ্জ পৌর বাস টার্মিনাল সংলগ্ন সফিক ভিলার ৫ম তলার বাসভবনে স্ট্রোক করেন। তাৎক্ষণিক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্যে নেয়া হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা করে ব্রেন স্ট্রোক ধরা পড়লে কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইয়েন্সেস হাসপাতালে রেফার করেন।

তিনি বর্তমানে ওই হাসপাতালের ৭ম তলার নিউরোলজী ইউনিটের ১৪ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন। সাংবাদিক মনিরুজ্জামান বাবলু ও তার তিন ভাই, এক বোন তাদের মায়ের সুস্থ্যতার জন্যে সকালের কাছে দোয়া কামনা করেছেন, যেনো তিনি খুব দ্রুত সুস্থ হয়ে স্বজনদের মাঝে ফিরে আসতে পারেন।

আজকের পাঠকসংখ্যা
১৯৭৫৪২
পুরোন সংখ্যা