চাঁদপুর। শনিবার ১৮ আগস্ট ২০১৮। ৩ ভাদ্র ১৪২৫। ৬ জিলহজ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৯। যারা জাহান্নামে আছে, তারা জাহান্নামের রক্ষীদেরকে বলবে, তোমরা তোমাদের পালনকর্তাকে বল, তিনি যেন আমাদের থেকে একদিনের আযাব লাঘব করে দেন।


৫০। রক্ষীরা বলবে, তোমাদের কাছে কি সুস্পষ্ট প্রমাণাদিসহ তোমাদের রসূল আসেননি? তারা বলবে, হ্যাঁ। রক্ষীরা বলবে, তবে তোমরাই দোয়া কর। বস্তুত কাফেরদের দোয়া নিষ্ফলই হয়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


যে দুর্ভাগ্যকে সহ্য করতে পারে না, সে সত্যি হতভাগ্য।


-টেরেন্স।


 


 


ব্যয় করার আগে নিজের পরিবার-পরিজনের কথা খেয়াল করো, সর্বাগ্রে নিজ পরিবার হতে ব্যয় শুরু করো।


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
বালিয়া ইউনিয়নে ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ কার্ডের চাল বিতরণ
স্টাফ রিপোর্টার
১৮ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গরিব ও অসহায় মানুষের জন্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ কার্ডের বিশেষ বরাদ্দের চাল বিতরণ করা হয়েছে। গতকাল ১৭ আগস্ট শুক্রবার সকাল থেকে ইউনিয়ন পরিষদে স্থানীয় তালিকাভুক্ত ১ হাজার ৯২ জন গরিব, অসহায় পরিবারের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ তাজুল ইসলাম চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গরিব ও অসহায়দের জন্যে বিশেষ বরাদ্দের চাল দেয়া হয়েছে। সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত অত্যন্ত সুশৃঙ্খলভাবে তালিকাভুক্তদের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ইউনিয়নবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাই।



উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার (সহকারী কৃষি কর্মকর্তা) ফারুক আহম্মেদ, ইউনিয়ন পরিষদের সচিব মানসুর আহম্মেদ, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রফিকুল্লাহ পাটওয়ারী, ইউপি সদস্য আব্দুর ছাত্তার বেপারী, কাদির গাজী, আবু তাহের, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য সেলিনা আক্তার, নূরজাহান বেগম, ফাহিমা বেগম প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
১৭২২৭৬
পুরোন সংখ্যা