চাঁদপুর। শনিবার ১৮ আগস্ট ২০১৮। ৩ ভাদ্র ১৪২৫। ৬ জিলহজ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর জেলা ন্যাপের সভাপতি, চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের পরিচালনা পরিষদের সদস্য আলহাজ্ব আবুল কালাম পাটওয়ারী ঢাকাস্থ ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ..... রাজেউন)। মরহুমের নামাজের জানাজা বাদ জোহর পৌর ঈদগা মাঠে অনুষ্ঠিত হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৯। যারা জাহান্নামে আছে, তারা জাহান্নামের রক্ষীদেরকে বলবে, তোমরা তোমাদের পালনকর্তাকে বল, তিনি যেন আমাদের থেকে একদিনের আযাব লাঘব করে দেন।


৫০। রক্ষীরা বলবে, তোমাদের কাছে কি সুস্পষ্ট প্রমাণাদিসহ তোমাদের রসূল আসেননি? তারা বলবে, হ্যাঁ। রক্ষীরা বলবে, তবে তোমরাই দোয়া কর। বস্তুত কাফেরদের দোয়া নিষ্ফলই হয়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


যে দুর্ভাগ্যকে সহ্য করতে পারে না, সে সত্যি হতভাগ্য।


-টেরেন্স।


 


 


ব্যয় করার আগে নিজের পরিবার-পরিজনের কথা খেয়াল করো, সর্বাগ্রে নিজ পরিবার হতে ব্যয় শুরু করো।


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
চৌরাস্তায় গরু ক্রয় করাকে কেন্দ্র করে যুবলীগ নেতার ওপর হামলা
নিজস্ব সংবাদদাতা
১৮ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদরের বাগাদী চৌরাস্তা বাজারে কোরবানির গরু ক্রয় করাকে কেন্দ্র করে বাগাদী ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ফয়েজ আহমেদ আনন্দ (২৭) হামলার শিকার হয়েছেন। আহত ফয়েজ আহমেদ জানান, গত বৃহস্পতিবার ১৬ আগস্ট রাত সোয়া ১২টার সময় চৌরাস্তা বাজারের উত্তর মাথায় গরু ক্রয় করা নিয়ে বাবুল বেপারীর সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাবুল বেপারী, শুক্কুর বেপারী ও বাদল খান ১০/১২ জনসহ চাপাতি দিয়ে এলোপাতাড়ি তার মাথায় ও ঘাড়ে ৩টি কোপ মারে এবং জিআই পাইপ দিয়ে শরীরের বিভিন্ন স্থানে বেধড়ক আঘাত করে। পরে আহত ফয়েজ আহমেদের আত্মীয় স্বজন তাকে উদ্ধার করে চাঁদপুর আড়াইশ' শয্যাবিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে আহতের আত্মীয় স্বজনরা জানায়।



 


আজকের পাঠকসংখ্যা
৫৭০৩৯৫
পুরোন সংখ্যা