চাঁদপুর। শনিবার ১৮ আগস্ট ২০১৮। ৩ ভাদ্র ১৪২৫। ৬ জিলহজ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর জেলা ন্যাপের সভাপতি, চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের পরিচালনা পরিষদের সদস্য আলহাজ্ব আবুল কালাম পাটওয়ারী ঢাকাস্থ ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ..... রাজেউন)। মরহুমের নামাজের জানাজা বাদ জোহর পৌর ঈদগা মাঠে অনুষ্ঠিত হবে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু'মিন


৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৯। যারা জাহান্নামে আছে, তারা জাহান্নামের রক্ষীদেরকে বলবে, তোমরা তোমাদের পালনকর্তাকে বল, তিনি যেন আমাদের থেকে একদিনের আযাব লাঘব করে দেন।


৫০। রক্ষীরা বলবে, তোমাদের কাছে কি সুস্পষ্ট প্রমাণাদিসহ তোমাদের রসূল আসেননি? তারা বলবে, হ্যাঁ। রক্ষীরা বলবে, তবে তোমরাই দোয়া কর। বস্তুত কাফেরদের দোয়া নিষ্ফলই হয়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


যে দুর্ভাগ্যকে সহ্য করতে পারে না, সে সত্যি হতভাগ্য।


-টেরেন্স।


 


 


ব্যয় করার আগে নিজের পরিবার-পরিজনের কথা খেয়াল করো, সর্বাগ্রে নিজ পরিবার হতে ব্যয় শুরু করো।


 


 


 


 


 


 


 


মতলব উত্তরে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন
বাবুল মুফতী
১৮ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। বুধবার দিনব্যাপী মতলব উত্তর উপজেলা প্রশাসন, স্কুল-কলেজ, মাদ্রাসা, প্রাথমিক বিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক এবং পেশাজীবী সংগঠনগুলো ব্যাপক কর্মসূচীর মাধ্যমে দিবসটি পালন করে। শোক দিবসের বিভিন্ন কার্যক্রম উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি।



প্রধান অতিথির বক্তব্যে দুযর্োগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি বলেন, একটি আর্ন্তজাতিক মহলের চক্রান্তে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হয়েছে। বঙ্গবন্ধু হত্যার শোক বাঙালি জাতির জন্য লজ্জার। তবে ভেঙ্গে না পড়ে শোককে শক্তিতে পরিণত করে উন্নয়নের দিকে অগ্রসর হতে হবে। কোন ষড়যন্ত্রই আওয়ামী লীগকে দাবিয়ে রাখতে পারবে না। এ সময় বঙ্গবন্ধুর খুনীদের বিদেশ থেকে দেশে এনে রায় কার্যকর করা হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।



বুধবার সকালে জাতির জনকের স্মরণে শোক র‌্যালি বের করে উপজেলা প্রশাসন। সকাল ৯টায় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা ভূমি অফিস, কৃষি অফিস, বিদ্যুৎ অফিস, পরিবার পরিকল্পনাসহ বিভিন্ন দপ্তর ও বিভিন্ন সংগঠন কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর উপজেলা পরিষদের মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ। ইউএনও শারমিন আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) শুভাশীষ ঘোষ, পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম নূরুল আলম, উপজেলা শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভুঞা, শিক্ষার্থী, তিশা আক্তার, তাহমিদ সাইদ খান, তানজিন সরকার প্রমুখ। এ সময় উপজেলা প্রশাসনের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।



বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদ কমপ্লেঙ্ েকাঙালী ভোজ বিতরণ উদ্বোধন করেন দূযর্োগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন), উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম-আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, মহানগর ছাত্রলীগ নেতা রহমত উল্লাহ সরকার লিখন প্রমুখ।



 



 


আজকের পাঠকসংখ্যা
২১৮৬০৩
পুরোন সংখ্যা