চাঁদপুর। বুধবার ১৫ আগস্ট ২০১৮। ৩১ শ্রাবণ ১৪২৫। ৩ জিলহজ ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। অতঃপর আল্লাহ তাকে তাদের চক্রান্তের অনিষ্ট থেকে রক্ষা করলেন এবং ফেরাউন গোত্রকে শোচনীয় আযাব গ্রাস করলো।

৪৬। সকালে ও সন্ধ্যায় তাদেরকে আগুনের সামনে পেশ করা হয় এবং যেদিন কেয়ামত সংঘটিত হবে সেদিন আদেশ করা হবে, ফেরাউন গোত্রকে কঠিনতর আযাবে দাখিল কর।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন





 


কোনো মহৎ লোকের জীবনই বৃথা যায় না।

-ডব্লিউ এস ল্যান্ডার।


মজুরের গায়ের ঘাম শুকাবার আগেই তার মজুরি দিয়ে দাও।



 


ফটো গ্যালারি
জাতীয় শোক দিবস
তরপুরচন্ডীতে কাজী লজ্জাতুন্নেসা মেমোরিয়াল হাসপাতালে মাসব্যাপী বিনামূল্যে চিকিৎসা
মুহাম্মদ আবদুর রহমান গাজী
১৫ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা রোগী দেখার উদ্যোগ নিয়েছে তরপুরচ-ীতে কাজী লজ্জাতুন্নেসা মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষ।



গত ১১ আগস্ট শনিবার থেকে বহির্বিভাগে এ সেবা দেয়া শুরু করেছেন বলে চাঁদপুর কণ্ঠকে নিশ্চিত করেছেন হাসপাতালের ব্যবস্থাপক কাজী জাহাঙ্গীর আলম মিন্টু। তিনি বলেন, বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসা সেবা দেয়ার লক্ষ্যে এই প্রথমবারের মতো আমাদের ব্যবস্থাপনা পরিচালক কাজী হেলাল উদ্দিন উদ্যোগ নিয়েছেন। এখানে মাসব্যাপী প্রতিদিনই ৩০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা দেয়া হচ্ছে।



কাজী লজ্জাতুন্নেসা মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন কর্মসূচির মধ্যে বহির্বিভাগে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত রোগী দেখা হয় শুনে জনৈকা মর্জিনা বেগম এসেছেন চিকিৎসা নিতে। আমেনা আক্তার পেট ব্যথায় দীর্ঘদিন ভুগছেন। তিনি টাকার জন্যে চিকিৎসা করাতে পারেন না। শুনেছেন কাজীদের হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা হয়, সে জন্যে তিনি এসেছেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২১৬২৮৪
পুরোন সংখ্যা